চাঁপাইনবাবগঞ্জে ঢাকা পোস্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
“সত্যের সাথে সন্ধি” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় আমের রাজধানীখ্যাত চাঁপাইনবাবগঞ্জে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল “ঢাকা পোস্ট”। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেট কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকা পোস্ট’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আতিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার। আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল সুকরানা, মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান, দেনিক গৌড় বাংলা’র বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, দৈনিক চাঁপাই চিত্র’র নির্বাহী সম্পাদক ওয়ালিউজ্জামান রুবেল, লাল সবুজের কন্ঠ’র প্রধান প্রতিবেদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি ফয়সাল মাহমুদ, চাঁপাই চিত্র’র নিজস্ব প্রতিবেদক ফারুক আহমেদ চৌধুরী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্পর্শ ও বাঁধন’র সদস্য ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মী এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা বলেন, অসাম্প্রদায়িক চেতনায়, মুক্তিযুদ্ধের শক্তিতে বিশ্বাসী ঢাকা পোস্ট দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়াও সমাজের বিভিন্ন দুর্নীতি, দুঃশাসন, অনিয়মের বিরুদ্ধে সোচ্চার থেকে এসব বিষয় তুলে আনবে ঢাকা পোস্ট। মূলধারার খবর পরিবেশনের পাশাপাশি ইতিবাচক সংবাদ পরিবেশনের প্রতি গুরুত্ব দেন অতিথিবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে ঢাকা পোস্ট এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন, আর্দশ হাফেজিয়া মাদরাসার পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুল মতিন। পরে কেক কাটেন অতিথিবৃন্দ। শেষে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে একটি র‍্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উল্লেখ্য, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ঢাকায় জাতীয় সংসদ স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী ভার্চুয়াল মাধ্যমে ঢাকা পোস্ট’র উদ্বোধন করেন।