• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারায় ইউবিসিসিএ এর নির্বাচনে সভাপতি রাজ্জাক মোল্লা। গোদাগাড়ী উপজেলার ঐতিহ্যবাহী খেতুরীধামে হিন্দু ধর্মালম্বীদের মহোৎসবের দ্বিতীয় দিন চলছে। নাচোলে পিসক্লাবের উদ্যোগে উপজেলা আইন-শৃঙ্খলাসভা অনুষ্ঠিত বীরগঞ্জে অধিকার বঞ্চিত অসহায় বিধবা নারী ও সন্তানের আকুতি সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সম্মাননা প্রদান  নাচোলে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। তালতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ১৩ হাজার টাকা। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে ঢাকাসহ সারাদেশে ভোক্তা অধিদপ্তরের অভিযান। চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের দাফন বরগুনায় ভোক্তা অধিকার ও জেলা প্রশাসনের যৌথ অভিযান : জরিমানা ১২ হাজার টাকা।



চাঁপাইনবাবগঞ্জে এক ঝাঁক মৌমাছির আতঙ্কে এলাকাবাসী

Reporter Name / ২৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১



চাঁপাইনবাবগঞ্জে এক ঝাঁক মৌমাছির আতঙ্কে এলাকাবাসী

মোঃ সুফিয়ান নাচোল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পাহাড়পুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দবির(৪০) উদ্দিনের বেশ কয়েকটি গরু মহিষ এবং পার্শ্ববর্তী বাড়ি আফতাব উদ্দিনের মেয়ে মোসা: অসেমা বেগম কে অতর্কিত ভাবে এক দল মৌমাছি আক্রমণ করে । ঘটনাটি ভয়ঙ্কর প্রভাব নেওয়ার আগেই এলাকাবাসী খড়ের ধোঁয়া জ্বালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বৃহস্পতিবার বেলা ১টার দিকে ফতেপুর ইউনিয়নের পাহাড়পুরে এই ঘটনাটি ঘটে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানান, দুপুরের দিকে বাড়ির পিছনে আম গাছে থাকা মৌমাছি হঠাৎ তিনটি মহিষ ও বেশ কয়েকটি গরুকে আক্রমণ করে। এ সময় মৌমাছির ঝাঁক পাশের একটি বাড়ির এক শিশুসহ পাঁচজনকে কামড় দেয়।

ইউপি ওয়ার্ড সদস্য মেম্বার মোঃ সাবুর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category