দৈনিক নয়া যুগান্তর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃশাহিন আহমেদ জন্মদিন এর শুভেচ্ছা

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

শুভ জন্মদিন প্রিয় নয়া যুগান্তর পত্রিকার পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন শুভ হোক আগামীর পথ চলা

২০১৪ সালে সাপ্তাহিক চা শ্রমিক ডটকম এর মাধ্যমে মোঃ শাহিন আহমেদ সাংবাদিকতা শুরু হয়।

শুরুর দিকে সাংবাদিকতার পাশাপাশি
বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে যুক্ত ছিলেন উল্লেখ জাগো ফাউন্ডেশন,ভিবিডি মৌলভীবাজার জেলা , শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি,টাইগার স্পোর্টিং ক্লাব, এ ছাড়াও গল্প ও কবিতা লিখতেন শাহিন আহমেদ এখন সাহিত্য চর্চা থেকে একেবারে দূরে। অধুনা তিনি ক্রাইম রিপোর্ট লেখায় মনোনিবেশ করেছেন বলে জানা গেছে।

দেশের অন্যতম জনপ্রিয় জাতীয় দৈনিক নয়া যুগান্তর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন মোঃ শাহিন আহমেদ ২২ সেপ্টেম্বর তাকে পদোন্নতি দেয়া হয়। এর আগে তিনি পত্রিকাটিতে উপ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

চা মজদুর, টাইমস ট্রিবিউন, দেশ টাইম, বার্তা বাজার, কমলগঞ্জ বার্তা ডটকম,দেশের বার্তা,সিটিজি পোস্ট ডটকম সহ বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে তিনি উপ সম্পাদক হিসেবে জাতীয় দৈনিক নয়া যুগান্তর যোগদান করেন। চা মজদুর পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এ কাজ করার পর চলতি বছরের ১লা মার্চ শাহিন আহমেদ প্রত্যাবর্তন করেন। এর প্রায় ছয় মাস পর তাকে ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে পদোন্নতি দেয়া হলো।

’জাতীয় নয়া যুগান্তর মোঃ শাহিন আহমেদ এর শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানটির সাবেক এবং বর্তমান কর্মীরা।

বিঃদ্রঃ তিনি আশার পর থেকে অক্লান্ত পরিশ্রমেএ মাধ্যমে নয়া যুগান্তর পত্রিকায় কে এগিয়ে নিয়ে গেছে বহুদুর তার উনার দক্ষতা উনাকে পদন্নোতি সহায়তা করেছে আর সকল কর্মী রাও জানেন উনিই পারবে আগামী র নয় যুগান্তর কে এগিয়ে নিয়ে যেতে