• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

Reporter Name / ১ Time View
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১



বদলগাছী(নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধুকে হাত মুখ বেধে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। উপজেলার কোলা ইউনিয়নের কেশাইল গ্রামে এ ঘটনা ঘটে। থানা পুলিশ আসামীদের গ্রেপ্তারে মাঠে নেমেছে।

বদলগাছী থানা ও গৃহবধুর পরিবার সূত্রে জানা যায়, দুই মাস আগে চারজন লোক ঐ বাড়িতে ছাগল কিনতে আসে। তারা একটি ছাগল নিয়েও যায় এবং পরবর্তীতে আরো ছাগল নেওয়ার কথা বলে মোবাইল নম্বর দিয়ে যায়। গৃহবধুর শ্বাশুড়ি ভুল করে ঐ নম্বরে একদিন ফোন দেয়। তারপর থেকেই ঐ নম্বর থেকে গৃহবধুকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। গৃহবধু বারবার নিষেধ করলেও তা অমান্য করে প্রতিনিয়ত ফোন দেয়। গৃহবধু স্বামীকে জানালে তার স্বামী ঐ নম্বরে ফোন দিয়ে তার স্ত্রীকে বিরক্ত করতে নিষেধ করে। এক পর্যায়ে ঐ ব্যক্তি গৃহবধুকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে কেশাইল গ্রামের ঐ বাড়িতে আসে। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ঐ দুই ব্যক্তি গৃহবধুকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত ও মুখ বেধে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে হাতের বাধন খুলে গেলে সে মুখের বাধন খুলে চিৎকার করলে ঐ দুই ব্যক্তি পালিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ ঐ গৃহবধুকে থানা হেফাজতে নিয়ে আসে।

বদলগাছী থানার ওসি(তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বাড়ী আক্কেলপুর বলে জানা গেছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: