• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
দেশের উন্নয়নের গতি থামানোর চেষ্টা করে লাভ নাই – এমপি এনামুল হক পটুয়াখালী জেলা কার্যালয়ের বাজার তদারকি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে তাহেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা নাচোল থানা পুলিশের অভিযানে আটক-৪ এক কিশোরী উদ্ধার আত্রাইয়ে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ২০ হাজার। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালন

নাচোল মেয়র পদে বেসরকারী ভাবে ঝালু বিজয়ী

Reporter Name / ৬০ Time View
Update : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

নাচোল প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুর রশিদ খাঁন ঝালু(নৌকা প্রতীক) বেসরকারী ভাবে ৪হাজর৫শ’১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী রেজাউল করিম বাবু ২হাজার ৮শ’৯২ ভোট পেয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, আজ রবিবার নাচোল পৌরসভার নির্বাচন অনিুষ্ঠিত হয়েছে। এতে মেয়র পদে পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুর রশিদ খাঁন ঝালু বেসরকারী ভাবে ৪হাজার৫শ’১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী রেজাউল করিম বাবু(চামচ) ২হাজার ৮শ’ ৯২ ভোট পেয়েছেন। বিএনপির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী (রেল ইঞ্জিন) আমানুল্লাহ আল মাসুদ ২হাজার৭শ’৯১ ভোট পান,ধানের শীষের প্রার্থী মাসউদা আফরোজ হক শুচি ২হাজার৩১ ভোট পান। এছাড়া কাউন্সিলর হিসাবে যারা বেসরকারীভাবে নির্বাচিত হলেন, ১নং ওয়ার্ডে মনিরুল ইসলাম, ২নং ওয়ার্ডে শফিকুল ইসলাম, ৩নং ওয়ার্ডে মতিউর রহমান, ৪নং ওয়ার্ডে আকবর আলী, ৫নং ওয়ার্ডে মনিরুজ্জামান জুয়েল, ৬নং ওয়ার্ডে সানাউল্লাহ, ৭নং ওয়ার্ডে হেলাল উদ্দিন, ৮নং ওয়ার্ডে তারেক রহমান, ৯নং ওয়ার্ডে আজিজুর রহমান। সংরক্ষিত মহিলা কাউন্সিলর যারা নির্বাচিত যারা হলেন ,১,২,৩ নং ওয়ার্ডে ফাতেমা খাতুন,৪,৫,৬ নাজমা খাতুন ও ৭,৮,৯ ওয়ার্ডে শাহানাজ খাতুন। তবে ২০ দলীয় জোটের বিএনপি মনোনীত প্রার্থী মাসউদা আফরোজ হক শুচি তার নিজ বাসায় মাক্তাপুরে ভোটের ফলাফল বর্জন করে সংবাদ সংম্মেলন করেন। তিনি দাবী করেন ইভিএম জালিয়াতি করে আমার কাংক্ষিত ফলাফলকে ছিনিয়ে নেয়া হয়েছে। আমি এই ফলাফলকে বর্জন করছি। এনির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন ধরনের সহিংসা ঘটেনি। ৮১.৫৪ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানাগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category