• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজসম্মান-ধন সব ছেড়ে ভালোবাসার মানুষকে বিয়ে রংপুর জেলা প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফেরত পেল পরিবার নাচোলে বিদ্যুৎ এর ৪০০/১৩২ কেভির সাবস্টেশন নির্মানের ফলে জলাবদ্ধতা সৃষ্টি, প্রতিকার চেয়ে ইউএনও বরাবার আবেদন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ নাচোলে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৮১ হাজার টাকা। নোয়াখালীতে অবৈধ সিএনজি-রিকশা স্ট্যান্ড উচ্ছেদ করায় ২ আনসার সদস্যকে ছুরিকাঘাত করেছে চাঁদাবাজরা গোমস্তাপুরে চেয়ারম্যান পদে ২ জন ও সদস্য পদে ১৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  গোমস্তাপুর বিভিন্ন সম্প্রদায়ের সম্প্রীতি সভা অনুষ্ঠিত গোমস্তাপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন ৩ ইউপি সদস্য 



নাচোলে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার

Reporter Name / ২৯ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০



নাচোল প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থী গোমস্তাপুর উপজেলার কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে তাজেমুল হক (১৫), সে নাচোল মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র। নাচোল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা ঘটনার সতত্যতা নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার রাত পৌনে ১১ টার সময় উপজেলার নেজামপুর ইউনিয়নের নাচোল-আমনুরা সড়কের পূর্বপাশে চিনিশল্লা গ্রামের কেতাবুলের নির্মানাধীন বিল্ডিং থেকে মাটি ও বালিচাপা অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহত তাজেমুল হক নাচোল পৌরসভাধীন শ্রীরামপুর এলাকার অটো চালক আব্দুল অহাব এর নাতি।
পারিবারিক সুত্রে জানাগেছে, করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় একবেলা নানার অটো চালাতো কিশোর তাজামুল। ঘটনার দিন তথা গত বৃহস্পতিবার দুপুর ১.৫৫মিনিটে তাজমুলের সাথে তার নানার শেষ কথা হয়। সে নেজামপুরে আছে বলে নানাকে জানায়। কিন্তু সন্ধ্যা ঘনিয়ে এলেও তাজেমুল বাড়ি না ফিরলে এবং তার মুঠো ফোন বন্ধ দেখে নানা সন্ধা ৬টার দিকে কয়েকজন লোক নিয়ে নাচোল-আমনুরা সড়কের খুঁজতে থাকে, এক পর্যায়ে সেই রোডে তার অটো গাড়িটি দেখতে পেয়ে নিশ্চিত হয় আব্দুল অহাব। পরে গাড়িটি বাসায় রেখে আবারো তাজেমুলের খোঁজে বের হয় তারা। ওই সময় কেতাবুলের নির্মানাধীন বিল্ডিং এর ভিতরে ঢুকে নানার সাথে থাকা লোকজন ঘরের মেঝের এক কোনাতে মাটি ও বালি উঁচু দেখতে পায়। সন্দেহ হলে তারা বালি সরাতে গিয়ে তাজমুলের লাশ দেখতে পায়। এসময় পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। পুলিশ জানায়, তাজেমুলের মুখমন্ডলে ও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। সেই সাথে তার গলায় রশির চিহৃ রয়েছে। পুলিশের ধারনা তাকে আঘাতের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পরদিন আজ শুক্রবার সকালে জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ (গোমস্তাপুর সার্কেল) এসপি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের ভাই নাইমুল হক(২৭) বাদি হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category