আজ বুধবার, ১৫ Jul ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
«» কর্ণফুলী জুট মিলে পাঁচ শতাধিক শ্রমিক কে খাদ্যসামগ্রী দিলেন তথ্যমন্ত্রী «» নতুন অভিযাত্রায় তথ্য মন্ত্রণালয়, নেপথ্যে ড. হাছান মাহমুদ «» সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র সাথে বৌদ্ধ নেতৃবৃন্দের সাক্ষাৎ «» মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতির ঘোষণা স্থগিত «» কৃষিক্ষেত্রে সাফল্যের জন্য পুরষ্কৃত হলেন গোমস্তাপুরের সফল মধু চাষী মনিরুল «» চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় বোমাবাজি, এলাকায় আতঙ্ক «» রাজশাহী জেলা ভোক্তা অধিদপ্তরের অ‌ভিযানে অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে খাদ‌্য পণ‌্য উৎপাদন ও বিক্রয় করায় কয়েকটি প্রতিষ্ঠানকে ভোক্তা জরিমানা «» মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে যাওয়ার সময় নারী-শিশু সহ ১৬ জন আটক
Smiley face

ফোরলেন রাস্তার কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী বাইপাস খড়খড়ি মোড় থেকে রাজশাহী প্রকৌশলী প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সামনে পর্যন্ত নির্মাণাধীন ফোরলেন রাস্তার কাজ পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শনিবার দুপুরে কাজ পরিদর্শনে যান মেয়র। এ সময় রাস্তার কাজের অগ্রগতিসহ সার্বিক খোঁজখবর নেন তিনি।

জানা গেছে, রাজশাহী বাইপাস খড়খড়ি মোড় থেকে রাজশাহী প্রকৌশলী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে পর্যন্ত ফোরলেন রাস্তা ও রেলক্রসিংয়ে ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। ফোর লেনের ৫ কিলোমিটার রাস্তা এবং ফ্লাইওভার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ২০৬ কোটি টাকা। আজ শনিবার রাস্তার নির্মাণ কাজের অগ্রগতি দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন।

এ সময় ফ্লাইওভার ও রাস্তা নির্মাণ কাজের প্রকল্প পরিচালক ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) এর নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল তারিক, সহকারী নগর পরিকল্পক রাহেনুল ইসলাম রনি, উপ সহকারী প্রকৌশলী আবুল কাসেমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!