• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক ১৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ১ Time View
Update : সোমবার, ১৫ মার্চ, ২০২১



র‌্যাব-৫ রাজশাহী কর্তৃক ১৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্ত এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫,রাজশাহী এর সিপিসি-১,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ১৪/০৩/২০২১ ইং তারিখ রাত্রি ২০.০০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহবাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সাহেবনগর জনৈক কুরান আলীর বাড়ীর সামনে মাটির রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১,৯৫০ (এক হাজার নয়শত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ আশরাফুল হক@ফরিং (৫৫), পিতা-মৃত আফতাব উদ্দিন, মাতা-মোছাঃ জাহানারা বেগম, সাং-হুদমা , ওয়ার্ড নং-০৮, ইউপি-শাহবাজপুর, থানা-শিবগঞ্জ ও জেলা-চাঁপাইনববাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

ঘটনার বিবরণে প্রকাশ, চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় অদ্য ১৪/০৩/২০২১ ইং তারিখ র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহবাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সাহেবনগর জনৈক কুরান আলীর বাড়ীর সামনে ০১ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য সহ অবস্থান করিতেছে । উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আনুমানিক ২০.০০ ঘটিকায় অভিযান পরিচালনা করে ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ আশরাফুল হক@ফরিং (৫৫), পিতা-মৃত আফতাব উদ্দিন, মাতা-মোছাঃ জাহানারা বেগম, সাং-হুদমা , ওয়ার্ড নং-০৮, ইউপি-শাহবাজপুর, থানা-শিবগঞ্জ ও জেলা-চাঁপাইনববাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার নিকট হতে ১৯৫০ (এক হাজার নয়শত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট, মোবাইল সেট-০১টি, সীমকার্ড-০২টি এবং নগদ-১০০০/- (এক হাজার) টাকা সহ উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: