উল্টে যাওয়া বিমান দেখতে ভিড়, দর্শনার্থীদের জন্য বসেছে দোকান

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

ষাটোর্ধ্ব নাসের আলি তানোরের লালপুর এসেছেন নাটোর থেকে। ৭০ কিলোমিটার দূর থেকে আসার উদ্দেশ্য আলুক্ষেতে আছড়ে পড়া বিমানটি নিজ চোখে দেখা।

এদিকে ৪০ কিলোমিটার দূর থেকে এসেছেন আবু বকর। গতকাল তার ছেলে সায়েম ক্ষতিগ্রস্ত বিমানটি টিভিতে দেখেছিল। তারপর থেকেই আবদার। ছেলের সেই বায়না পূরণে আবু বকর চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছেন তানোরের আলুর মাঠে।

দূরদূরান্তের এমন দর্শনার্থীর পাশাপাশি আশেপাশের ইউনিয়নের কৌতুহলী মানুষের পদচারণায় মুখর লালপুর ও ঘটনাস্থল আলুর মাঠ। সেখানে নানা ধরণের পসরা নিয়ে বসেছে ভাসমান দোকানীরা। সামনে থেকে বিমান দেখার আনন্দ যেন উৎসবের মত পালন করছেন তারা।

বিমানটি ঘিরে রাখা হয়েছে ফিতা দিয়ে। তার বাইরে থেকেই কৌতূহলী মানুষ ঘিরে ধরে দেখছেন। আর সেই সুযোগে সেখানেই বসেছে নানা জিনিসপত্রের পসরা। এর মধ্যে খাবার দোকানই বেশিরভাগ।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাজশাহীর তানোরে জরুরি অবতরণের সময় উল্টে যায় বাংলাদেশ ফ্লাইং একাডেমির একটি প্রশিক্ষণ বিমান। দুপুরে লালদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বাংলাদেশ ফ্লাইং এর এক প্রশিক্ষণ বিমান হঠাৎ রাজশাহী শাহ মুকদুম বিমান বন্দর থেকে উড্ডয়ন করে। এসময় বিমানে ছিলেন প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী। তানোরে জরুরী অবতরণের চেষ্টার সময় আলুর ক্ষেতে ধাক্কায় বিমানটি উল্টে যায়। স্থানীয়রা গিয়ে ২ জনকে উদ্ধার করে।
সূত্রঃযমুনা টিভি