• বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম
গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত,আহত অর্ধতশত বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ চেয়ারম্যান আলমগীর সরকারের উদ্যোগে এমপি এনামুল হকের করোনা মুক্তি কামনায় দোয়া মাহফিল ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীকে প্রলোভন দেখিয়ে বিকাশে টাকা নেয়া সেই অভিনব প্রতারক গ্রেফতার তাহেরপুর পৌরসভায় পানির ট্যারিফ নির্ধারন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বেনাপোলে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ তরুণ আইটি উদ্যোক্তা তারেক আহমেদের সফলতার গল্প বাবুগঞ্জ উপজেলার ১০ টি ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা। শ্রীমঙ্গল এ র‍্যাব ৯ এর অভিযান এ ৬৭০ পিস ইয়াবা সহ আটক ১ 



ব্যারিস্টার মওদুদ নোয়াখালীর এই জনপদে উন্নয়নের পথ রচনা করেছিলেন: আবদুল কাদের মির্জা

Reporter Name / ৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১



বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা। তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। এ জনপদে তিনিই (ব্যারিস্টার মওদুদ আহমদ) উন্নয়ন ও অগ্রগতির পথ রচনা করেছিলেন। এজন্য তিনি (ব্যারিস্টার মওদুদ আহমদ) স্মরণীয় হয়ে থাকবেন।

বুধবার রাত ৭টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উৎসব উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের লেখা বই আমি পড়েছি। তার বইয়ে তিনি উল্লেখ করেছেন- ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭২ সালের ১০ জানুয়ারি বাংলাদেশে ফিরে না আসলে ভারতীয় মিত্রবাহিনী কখনো এ দেশ থেকে ভারতে ফিরে যেত না।’

প্রশাসনকে উদ্দেশ করে তিনি বলেন, ১৭ মার্চ উপলক্ষে আমার পূর্বঘোষিত কর্মসূচি র্যািলি, ফুটবল ম্যাচ বন্ধ করে দিয়েছে প্রশাসন। অথচ কোম্পানীগঞ্জের প্রশাসন উপজেলা চত্বরে এখন বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করছে।

প্রসঙ্গত, গত দেড় মাস ধরে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানর রহমান বাদলের বিরোধ চলছে। এ নিয়ে উপজেলাজুড়ে এক অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি হয়। বিভিন্ন সময়ে দু’পক্ষের দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে মঙ্গলবার (৯ মার্চ) সিএনজি চালক ও শ্রমিক লীগ কর্মী আলাউদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যান, আহত হন অর্ধশতাধিক। এর আগে ১৯ ফেব্রুয়ারি আরেক সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহত হন।

(দৈনিক যুগান্তর)




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category