• বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম
গোবিন্দগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত,আহত অর্ধতশত বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ চেয়ারম্যান আলমগীর সরকারের উদ্যোগে এমপি এনামুল হকের করোনা মুক্তি কামনায় দোয়া মাহফিল ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীকে প্রলোভন দেখিয়ে বিকাশে টাকা নেয়া সেই অভিনব প্রতারক গ্রেফতার তাহেরপুর পৌরসভায় পানির ট্যারিফ নির্ধারন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বেনাপোলে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ তরুণ আইটি উদ্যোক্তা তারেক আহমেদের সফলতার গল্প বাবুগঞ্জ উপজেলার ১০ টি ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা। শ্রীমঙ্গল এ র‍্যাব ৯ এর অভিযান এ ৬৭০ পিস ইয়াবা সহ আটক ১ 



লাফিয়ে লফিয়ে বাড়ছে রাজশাহী বিভাগে করোনা শনাক্ত

Reporter Name / ৩১ Time View
Update : সোমবার, ২২ মার্চ, ২০২১



রাজশাহী বিভাগের ৮টি জেলায় নতুন করে করোনা ভাইরাসে আরো ৩৩ জন ও রাজশাহী জেলায় ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ২৬ হাজার ১২৮ জনে। এরমধ্যে রাজশাহী জেলায় জেলায় ৬ হাজার ২২৪ জন। বিভাগে নতুন করে ৩৩ জন ও জেলায় ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। গত দিনের থেকে এদিন করোনা শনাক্তের সংখ্যা কিছুটা বেশি ছিল।
শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার। এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৪৭৩৩ জন, বাঘা উপজেলায় ১৮৭ জন, চারঘাট উপজেলায় ১৭৯ জন, পুঠিয়া উপজেলায় ১৫১ জন, দুর্গাপুর উপজেলায় ৮৬ জন, বাগমারা উপজেলায় ১২২ জন, মোহনপুর উপজেলায় ১৪৯ জন, তানোর উপজেলায় ১২২ জন, পবা উপজেলায় ৩৩৬ জন ও গোদাগাড়ীতে ১৫৪ জন। জেলার ৯টি উপজেলায় ১৪৮৭ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৩৩ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৬ হাজার ১২৮ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪০০ জনের। এরমধ্যে ২৪ হাজার ৫৩৬ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৬২২৪ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮২৯ জন, নওগাঁ ১৬৬৩ জন, নাটোর ১২৭০ জন, জয়পুরহাট ১৩৮২ জন, বগুড়া জেলায় ১০ হাজার ১৭৯ জন, সিরাজগঞ্জ ২৮২৩ জন ও পাবনা জেলায় ১৭৪৮ জন। মৃত্যু হওয়া ৪০০ জনের মধ্যে রাজশাহী ৫৫ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৬ জন, নাটোর ১২ জন, জয়পুরহাট ১০ জন, বগুড়া ২৫৪ জন, সিরাজগঞ্জ ১৮ জন ও পাবনায় ১১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৬ হাজার ৫৭৮ জন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category