নারায়ণগঞ্জে হোটেলে অবরুদ্ধ মামুনুল হক

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি হোটেলে অবরুদ্ধ হয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। তাঁর সংগে একজন নারী রয়েছেন বলে জানা গেছে। তবে ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল।

শনিবার (৩ এপ্রিল) বিকেলে এই ঘটনা ঘটে। প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানেই আছেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রয়েল হোটেল নামে একটি হোটেলের ৫০১ নম্বর কক্ষে ওই নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয় প্রশাসন। এসময় নারীর পরিচয় জানতে চান তাঁরা। মুমুনুল হক তাঁদের জানান, তিনি তাঁর দ্বিতীয় স্ত্রী। এসময় প্রশাসনের পক্ষ থেকে তাদের বিয়ের প্রমাণ চাওয়া হয়। তাৎক্ষনিকভাবে প্রমাণ দেখাতে পারেননি মামুনুল
ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, কয়েকজন লোক মামুনুল হককে জেরা করছেন। তাঁরা ওই নারীর পরিচয় জানতে চাইলে মামুনুল হকের দাবি করেন, সঙ্গে থাকা নারী নাম আমিনা তৈয়বা। তিনি তাঁর দ্বিতীয় স্ত্রী। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমকে জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

আপাতত তাঁরা পুলিশের হেফাজতে আছেন এবং বিয়ের প্রমাণপত্রের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানা গেছে।

ঘটনাস্থলে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন এমপি উপস্থিত হয়েছেন।