• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন



রোয়াংছড়িতে লকডাউনের অভিযান: বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট

Reporter Name / ৪২ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১



রোয়াংছড়িতে লকডাউনের অভিযান: বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট

হ্লাছোহ্রী রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি:

দেশের করোনা প্রকোপ বেড়িয়ে যাওয়ায় বান্দরবানের রোয়াংছড়িতে সরকারের নির্দেশনায় ১ম দিনের লকডাউনের হাটবাজার ও রোয়াংছড়ি উপজেলা বিভিন্ন এলাকার গিয়ে কোভিড-১৯, প্রতিরোধ করতে মাস্ক পরানোর নিশ্চিতকরণে লক্ষে অভিযান চালিয়ে লকডাউন দিয়েছেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো: আবদুল্ল্যাহ আল জাবেদ। অভিযান চলার কালে বাজারের দোকান পাট বন্ধ করে দেন এবং পথচারীদের মধ্যে মাস্ক পরিয়ে দেন।

এসময় জনসচেতনতামূলক পরামর্শ প্রদান করে দোকানপাটের জিনিস পত্র ১জন ১জন করে ক্রয় করতে বলেন। খাবারে দোকান ও হোটেল-রেস্টুরীয় কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। কোন অবস্থাতেই হোটেল-রেস্তুরীয় বসে খাবার গ্রহণ করা যাবে না। কাচাঁবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৮.০০টা থেকে বিকাল ৪.০০টা পর্যন্ত রোয়াংছড়ি সরকারি হাই স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে।

এ সময় প্রয়োজনীয় ছাড়া সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত পথে ঘাটে দেখতে পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। সোমবার (৫ এপ্রিল ২০২১) অভিযানকালে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি থানার ওসি তৌহিদুল কবির নেতৃত্বের পুলিশ টিম, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইনস্পেক্টরসহ প্রমুখ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category