• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারায় ইউবিসিসিএ এর নির্বাচনে সভাপতি রাজ্জাক মোল্লা। গোদাগাড়ী উপজেলার ঐতিহ্যবাহী খেতুরীধামে হিন্দু ধর্মালম্বীদের মহোৎসবের দ্বিতীয় দিন চলছে। নাচোলে পিসক্লাবের উদ্যোগে উপজেলা আইন-শৃঙ্খলাসভা অনুষ্ঠিত বীরগঞ্জে অধিকার বঞ্চিত অসহায় বিধবা নারী ও সন্তানের আকুতি সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সম্মাননা প্রদান  নাচোলে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। তালতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ১৩ হাজার টাকা। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে ঢাকাসহ সারাদেশে ভোক্তা অধিদপ্তরের অভিযান। চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের দাফন বরগুনায় ভোক্তা অধিকার ও জেলা প্রশাসনের যৌথ অভিযান : জরিমানা ১২ হাজার টাকা।



গোমস্তাপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে উপজেলা প্রশাসন!! মোবাইল কোর্টে জরিমানা

Reporter Name / ২৬ Time View
Update : সোমবার, ৫ এপ্রিল, ২০২১



গোমস্তাপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠে উপজেলা প্রশাসন!! মোবাইল কোর্টে জরিমানা

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:করোনা সংক্রমণ প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির এর নেতৃত্বে রহনপুর পৌর মহল্লার কলোনি মোড়,কলেজ মোড় ও নুনগোলা বাসস্ট্যান্ডে এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌর মহল্লার দোকানপাট, হোটেল, সেলুনের দোকানে স্বাথ্যবিধি না মেনে চলায় ও পথচারীদের মাঝে মাক্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।এছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)শাহরিয়ার নজির জানান, আজ থেকে লকডাউন শুরু হয়েছে করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য। এ উপজেলায় লকডাউন মানা হচ্ছে এবং জন সমাগম এড়াতে লকডাউন পালন করার ক্ষেত্রে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন‌‌।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category