• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
গলাচিপায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নৌকার মনোনয়ন পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আলমগীর সরকার চাঁপাইনবাবগঞ্জের নাচোলে র্র্যাবের অভিযানে অস্ত্র সহ আটক ১ শিবগঞ্জের দুর্লভপুর ইউনিয়ন পরিষদে দ্রুত ও সুষ্ঠু নির্বাচনের দাবী বীর মুক্তিযোদ্ধাদের সাপাহারে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত র‌্যাব-৫ কর্তক মাদক বিরাধী অভিযান পরিচালনা কর মাদক সবনর অপরাধ ১১ জনর বিরুদ্ধ মামলা দায়ের র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১০ গ্রাম হেরোইনসহ আটক ০১ জন। বীরগঞ্জে দুস্থদের মাঝে কম্বল, হুইলচেয়ার ও মাস্ক বিতরণ বীরগঞ্জে নিজের বিয়ের নিমন্ত্রণ দিতে এসে লাশ হয়ে ফিরলো পীরগঞ্জের যাদব গরু ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলায় ৬ পুলিশ সদস্য ক্লোজড



দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ,এনজিও কর্মকর্তাসহ ৩ জন আটক

Reporter Name / ৩৫ Time View
Update : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১



দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাৎ,এনজিও কর্মকর্তাসহ ৩ জন আটক

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে আবু হায়াত আল মাহমুদ (৫০) নামে এক এনজিও কর্মকর্তাসহ তিনজনকে আটক করেছে কোতয়ালী থানার পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে ওই এনজিও কর্মকর্তাসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরের ঈদগাহ আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে তাকে কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেন ভুক্তভোগী গ্রাহকেরা।

গ্রেপ্তার এনজিও কর্মকর্তা দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের মৃত জাহিদ হাসানের ছেলে। তিনি ব্রিজ অফ লাইট ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি। এনজিওটির সদস্য সংখ্যা ৪ শতাধিক বলে জানা গেছে।

এ বিষয়ে ভুক্তভোগীরা জানান, কয়েকদিন ধরেই এনজিওর মাঠকর্মীরা ফরম পুরণ করছিল ঋণ প্রদান করা হবে এই মর্মে। এই ঋণ দেওয়ার জন্য প্রত্যেকের কাছ থেকে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত অগ্রিম গ্রহণ করে। পরে তারা জানতে পারেন যে ওই সংগঠনটি মানুষের সঙ্গে প্রতারণা করছে এবং এসব টাকা নিয়ে সোমবার রাতে পালিয়ে যাবে। এই সংবাদে তারা সংগঠনের কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তাকে অবরুদ্ধ করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই কর্মকর্তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক আসাদুজ্জামান বলেন, স্থানীয়দের অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই কর্মকর্তাকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এই ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category