• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
পটুয়াখালীতে ভোক্তার অভিযানের পর ডিম- মুরগির দাম কমলো :জরিমানা ১৯ হাজার নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা সমঝোতা হয়নি চা শ্রমিকদের কর্মবিরতি চলছে বাংলাদেশের ২৪১ টি চা বাগানের ন্যায় জঙ্গলবাড়ী চা বাগানেও সাপাহারে অভিনব কায়দায় অটো ছিনতাই কলাপাড়ায় ভোক্তা অধিকারের অভিযান :জরিমানা ১০ হাজার ৫ শত গোমস্তাপুরে জাতীয় শোক দিবস উদযাপন বাগমারা’য় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত বীরগঞ্জে অর্ধগলিত অজ্ঞাত মরদেহ উদ্ধার সাপাহার প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নির্বাহী প্রকৌশলীর কার্যালয় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)র উদ্যোগে জাতীয় শোকদিবস পালিত

১ যুগ বন্ধ থাকার পর নাচোলের রামপুরা মধ্যপাড়া থেকে কুজা মোড় পর্যন্ত রাস্তা খুলে দেয়া হলো

Reporter Name / ১১০ Time View
Update : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ১ নং কসবা ইউনিয়নের রামপুরা মধ্যপাড়া থেকে কুজা মোড় পর্যন্ত বাইপাসের রাস্তাটি খুলে দেয়া হয়েছে। রাস্তাটি সচল করে দেবার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ ধন্যবাদ জ্ঞাপন করেছেন, নাচোল উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান আব্দুল কাদেরকে।

জানাগেছে, অনেক দিন বন্ধ থাকা রাস্তাটি সচল হওয়ায় এলাকাবাসীর মুখে হাসির জোয়ার উঠেছে। শনিবার মুঠোফোনেও এ বিষয়ে আব্দুল কাদেরকে ধন্যবাদ জানান এলাকাবাসী।

আব্দুল কাদের বলেন, যে রাস্তাটিতে জনগণ ও এলাকাবাসীর সুবিধা হবে সেটি বন্ধ থাকতে পারে না এবং এলাকাবাসীর সুবিধার্থে রাস্তাটি চলাচলের জন্য যা করা দরকার সব করা হবে।-কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category