• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাগমারায় ইউবিসিসিএ এর নির্বাচনে সভাপতি রাজ্জাক মোল্লা। গোদাগাড়ী উপজেলার ঐতিহ্যবাহী খেতুরীধামে হিন্দু ধর্মালম্বীদের মহোৎসবের দ্বিতীয় দিন চলছে। নাচোলে পিসক্লাবের উদ্যোগে উপজেলা আইন-শৃঙ্খলাসভা অনুষ্ঠিত বীরগঞ্জে অধিকার বঞ্চিত অসহায় বিধবা নারী ও সন্তানের আকুতি সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সম্মাননা প্রদান  নাচোলে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। তালতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ১৩ হাজার টাকা। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে ঢাকাসহ সারাদেশে ভোক্তা অধিদপ্তরের অভিযান। চাঁপাইনবাবগঞ্জের নাচোলে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের দাফন বরগুনায় ভোক্তা অধিকার ও জেলা প্রশাসনের যৌথ অভিযান : জরিমানা ১২ হাজার টাকা।



দেশে চব্বিশ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬৩

Reporter Name / ৩৩ Time View
Update : বুধবার, ৭ এপ্রিল, ২০২১



লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার। সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণহানি হয়েছে আরও ৬৩ জনের। এ নিয়ে দেশে মোট প্রাণহানি হলো ৯ হাজার ৪৪৭ জনের।

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ২২ দশমিক ০২ শতাংশ। নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৭ হাজার ৬২৬ জনের শরীরে।

বুধবার (৭ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। হিসেব অনুযায়ী এ পর্যন্ত দেশে করোনা শনাক্ত হয়েছে মোট ৬ লাখ ৫৯ হাজার ২৭৮ জনের।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ২৫৬ জন। এ নিয়ে মোট সুস্থ হলো ৫ লাখ ৬১ হাজার ৬৩৯ জন।

উল্লেখ্য, দেশে করোনার প্রথম সংক্রমণ শনাক্ত হয়েছিল গত বছরের ৮ মার্চ। এর ১০ দিনের মাথায় ১৮ মার্চ প্রথম মৃত্যুর খবর আসে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category