অবৈধ ভারতীয় মোবাইল সেটসহ ২জনকে আটক করেছে র‌্যাব,৭৫টি সেট উদ্ধার

Rubel Rubel

Islam

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

স্টাফ রিপোর্টার নয়ন ঘোষঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পৌরসভাস্থ আর এস মার্কেটের দ্বিতীয় তলায় “আপডেট টেলিকম এবং “সাদ টেলিকম” নামে ২টি মোবাইলের দোকানে অভিযান পরিচালনা করেছে, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

১০ এপ্রিল শনিবার চালানো অভিযানে অবৈধ ভারতীয় বিভিন্ন মডেলের ৭৫টি মোবাইল সেটসহ ২ জন মোবাইল ব্যবসায়ীকে আটক করে র‌্যাব5 এর অভিযান দলটি। বিভিন্ন ব্র্যান্ডের এসব মোবাইল সেটের আনুমানিক মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

আটককৃত অবৈধ মোবাইল ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ বাজার এলাকার ৫ নং ওয়ার্ডের মোছা. সাবিনা ইয়াসমিন ও রেজাউল করিমের ছেলে মো. সেলিম রেজা (৩০) ও একই উপজেলার ৬ নং ওয়ার্ডের শেখটোলা কাশিবাটি এলাকার মোছা. বেলী বেগম ও মৃত একরামুল হকের ছেলে মো. আরিফ (২৭)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল আপডেট টেলিকম দোকান থেকে ৫১টি মোবাইল সেট জব্দ করে। অন্য দিকে সাদ টেলিকম থেকে ২৪ টি মোবাইল সেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অবৈধ ভারতীয় মোবাইল সেট বিক্রির ব্যবসা করেন বলে স্বীকার করেছেন। র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক অবৈধ ভারতীয় মোবাইল সেট জব্দ ও ২ জনকে আটকের বিষয় টি নিশ্চিত করেছেন। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email