ঝিকরগাছায় দুই সমাজ সেবকের উদ্যোগে অবহেলিত রাস্তাটি নির্মাণ

Sujon Sujon

Mahato

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃদীর্ঘ ১০ বছর ধরে চলাচলে অনুপযোগী গ্রামীণ কাঁচা সড়কে মাটি ভরাট করে এক দিনে সংস্কারের পর চলাচলে উপযোগী করে দিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও তরুণ সমাজ সেবক ডাঃ বিল্লাল হোসেন এবং সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী নামে দুইজন উদ্যোক্তা ।

রোববার (১১ এপ্রিল) সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ৫নং পানিসারা ইউনিয়ন ও ৮নং নির্বাসখোলা ইউনিয়নের মাঝামাঝি কুলিয়া ও শিওরদাহ গ্রামের শেষ প্রান্তের কাঁচা রাস্তাটি সংস্কার করেন তারা।

এলাকাবাসী জানান, গ্রামীণ জরাজীর্ণ রাস্তাটি সংস্কারের জন্য ইতোপূর্বে মেম্বার ও চেয়ারম্যানদের কাছে জানানো হয়েছিলো অনেক বার।কিন্তু তাদের কাছ থেকে আজ পর্যন্ত কোন সুযোগ সুবিধা পাওয়া যায়নি।আজ আমাদের রাস্তাটি এই দুই আলোকিত মানুষের জন্য সংস্কার হওয়ায় আমরা গ্রামবাসী অনেক খুশি।

দীর্ঘদিন ধরে রাস্তাটি অবহেলিত থাকায় উপজেলার কুলিয়া গ্রামের এই দুই কৃতি সন্তান তাদের ব্যক্তিগত উদ্যোগে মাটি ফেলে সংস্কার করে জনগনের জন্য চলাচলের উপযোগী করে দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক মীর বাবর জান বরুন,ইউপি সদস্য আনারুল ইসলাম, সাবেক মহিলা ইউপি সদস্য হাসনা হেনা,ডাঃ জবেদ আলীসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email