• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
দেশের উন্নয়নের গতি থামানোর চেষ্টা করে লাভ নাই – এমপি এনামুল হক পটুয়াখালী জেলা কার্যালয়ের বাজার তদারকি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে তাহেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা নাচোল থানা পুলিশের অভিযানে আটক-৪ এক কিশোরী উদ্ধার আত্রাইয়ে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ২০ হাজার। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালন

বরিশালে ড্রামে ভর্তি বাসের মধ্যে নারীর লাশ উদ্ধার

Reporter Name / ৯৭ Time View
Update : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ভূরঘাটা বাস টার্মিনালে বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাসের মধ্যে ড্রামভর্তি অজ্ঞাতনামা এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দিবাগত রাত এগারোটার দিকে ঘটনাস্থল থেকে বাস স্টাফদের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, বরিশাল নথুল্লাবাদ থেকে ভূরঘাটাগামী যাত্রীবাহী ‘পিএস ক্লাসিক’ নামের যাত্রীবাহী লোকাল বাসে গড়িয়ারপাড় বাসষ্ট্যান্ড থেকে এক ব্যক্তি ড্রামের মধ্যে কাঁচের জিনিস রয়েছে বলে জানিয়ে বাসের মধ্যে ড্রামটি উঠায়। পরবর্তীতে রাত সাড়ে নয়টার দিকে বাসটি ভূরঘাটা বাসটার্মিনালে পৌঁছালে কৌশলে ড্রামের মালিক পালিয়ে যায়। দীর্ঘক্ষণেও ওই ব্যক্তি ফিরে না আসায় স্থানীয়দের উপস্থিতিতে বাস স্টাফরা মুখবাঁধা ড্রামটি খোলার পরে দেখতে পান এক নারীর লাশ। তাৎক্ষনিক খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। ওসি (তদন্ত) আরও জানান, সুরাতহাল রিপোর্টে নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
উলে­খ্য, এর আগে বৃহস্পতিবার বিকেলে গৌরনদীর বার্থী এলাকা থেকে বস্তাবন্দি এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়রা ধারনা করছেন অপহরণের পর ধর্ষণ করে এসব নারীদের হত্যা করে লাশ গুমের চেষ্টা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category