• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



চাঁপাইনবাবগঞ্জে কলোনীপাড়ায় র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক, মাললা দায়ের

Reporter Name / ০ Time View
Update : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১



চাঁপাইনবাবগঞ্জে কলোনীপাড়ায় র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক, মাললা দায়ের

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের কলোনীপাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে ৮ জন কে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের ১ নং কলোনীপাড়ার মৃত আবেদা বেগম ও মৃত আলীম উদ্দীনের ছেলে মো. মাহমুদ হোসেন (৫৫), একই ওয়ার্ডের ফকিরপাড়ার মোছা, তানজিলা বেগম ও গোলাম মোস্তফার ছেলে মো. মিনাজ (৩২), মসজিদপাড়া মহল্লার মোছা. মিমি ও বাদশার ছেলে মো. শাকিল (৩২), একই মহল্লার মোছা. রাবেয়া খাতুন ও তৌফিক হোসেনের ছেলে মো. রাসেল (৩২)।

মসজিদপাড়া মহল্লার মোছা. টুসু বেগম ও মৃত আজাদ মিয়ার ছেলে মো. টুকু (৩৫), একই মহল্লার মুসলেমা বেগম ও মৃত কালু খলিফার ছেলে মো. মেরাজ (৩২), শামসুন নাহার ও মৃত আজম আলীর ছেলে বাবু (৩৫), ১ নং কলোনী পাড়ার তৈয়বা বেগম ও মৃত আব্দুল সাহিদ
মো. রানা (৩৫)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানতে পারে পৌর এলাকার কলোনীপাড়ার একটি বাড়িতে বহুদিন ধরে জুয়া খেলা চলছে। এ লক্ষ্যে র‌্যাব নিজস্ব গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছিলেন।

এরই প্রেক্ষিতে ১৮ এপ্রিল রোববার রাত ১১ টার দিকে ঐ এলাকায় মাহমুদ হোসেনের টিনসেড বাড়ীর দ্বিতীয় তলার রুমের ভেতর অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ৮ জুয়াড়িকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। এ সময় নগদ ১৮ হাজার ১০০, ১৫ টি মোবাইল সেট, ১সেট পুরাতন প্লেয়িং কার্ডসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

 

১৯/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: