গোমস্তাপুরে আরো একজনের করোনা শনাক্ত

প্রকাশিত: ৪:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

গোমস্তাপুরে আরো একজনের করোনা শনাক্ত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আরো একজনের করোনা পজিটিভ। মঙ্গলবার সকালে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের এক ব্যক্তির করোনা শনাক্ত হয়।

রোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত ৫দিন আগে জ্বর, ঠান্ডা, কাঁশি না ভালো হওয়ায় আজ তারা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিতে আসে। রোগীর শ্বাসকষ্ট বেশি থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকগণ তাদের বাড়িতে পাঠিয়ে দেই এবং উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জের যাওয়ার পরামর্শ প্রদান করে।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২০ এপ্রিল)সকালে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন রোগী চিকিৎসাসেবা নিতে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের করোনা টেস্ট করার সিদ্ধান্ত নেয়। করোনা অ্যান্টিজেন টেস্ট করে তাদের একজনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। দুইজনের মধ্যে একজন ভোলাহাট উপজেলা ও আরেকজন গোমস্তাপুর ইউনিয়ন থেকে আসে। তাদের একজনের করোনা নেগেটিভ রিপোর্ট হয় ও অপরজনের করোনা পজিটিভ শনাক্ত হয়।বিষয়টি’র সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা ডা.মাসুদ পারভেজ।

উল্লেখ্য,গত ৪মাস পর দ্বিতীয় ধাপে শনিবার (১৭এপ্রিল) একজনের করোনা শনাক্ত হয়। বর্তমানে তাকে বাড়িতে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ নিয়ে গোমস্তাপুর উপজেলায় দুইজনের করোনা শনাক্ত হলো।

Print Friendly, PDF & Email