• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
ঝিনাইদহে করোনার হঠাৎ ছোবল ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫১,ব্যাংক কর্মকর্তার মৃত্যু মোক একনা ঘর নিয়্যা দেও বাহে রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডিসি হলেন জনাব মোঃ আবদুল মতিন স্যার মহম্মদপুর উপজেলা আবারও অনির্দিষ্টকালের জন্য লকডাউন চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৩ জনকে দন্ড প্রদান, চেকপোস্ট গুলোতে পুলিশের কড়াকড়ি বীরগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু। গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের দাফন সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে ২১ বছর ধরে শিক্ষকতা করেও পাননি বেতন-ভাতা, অর্থাভাবে পাচ্ছেন না চিকিৎসা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনা: জরিমানা ৮ হাজার টাকা। সাপাহারে হারিয়ে যাচ্ছে বাঁশ-বেতের কারুশিল্প

চাঁপাইনবাবগঞ্জে সোনামসজিদ সীমান্তে বিজিবি’র অভিযানে আটক ২

Reporter Name / ০ Time View
Update : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে সোনামসজিদ সীমান্তে বিজিবি’র অভিযানে আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভারতীয় সীমান্ত এলাকা সোনামসজিদ, শিয়ালমারা, কামালপুর, বিলভাতিয়া ও তেলকুপি এলাকায় মালিকবিহীন ইয়াবা উদ্ধার ও মাদকসহ ২জনকে আটক করেছে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)। বৃহস্পতিবার ও শুক্রবার (২২ ও ২২ এপ্রিল) সীমান্তে বিশেষ অভিযান চালিয়ে মালিকবিহীন ৩ হাজার ১৬০পিস ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
অভিযানে সোনামসজিদ বিওপির সীমান্ত মেইন পিলার ১৮৫ হতে আনুমানিক ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর গ্রামস্থ সোনামসজিদ সংলগ্ন আম বাগান হতে বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাহ সাড়ে ৯টায় উপ-অধিনায়ক এর নেতৃত্বে মালিকবিহীন ৩১৬০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
অন্যদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে এক অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ শিয়ালমারা বিওপি’র সীমান্ত পিলার ১৮৭/১৭এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের মোঃ আনসারুল হকের ছেলে মোঃ ডিএম (৩০) কে আটক করে বিজিবি।
অপর অভিযানে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সোনামসজিদ বিওপি’র সীমান্ত পিলার ১৮৫ হতে ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর গ্রাম হতে শিবগঞ্জ থানাধীন পিরোজপুর গ্রামের আবু বক্করের ছেলে মোঃ ফারুক হোসেনকে (২৮) ২০ পিস ইয়াবাসহ আটক করে।

রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এক প্রেসনোটে জানায়, ব্যাটালিয়ন উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মোহম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএসসহ সীমান্তে চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৩ হাজার ১৬০ পিস ইয়াবা উদ্ধার করে। অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ডিএমকে এবং ২০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফারুককে হাতেনাতে আটক করা হয়।আটককৃত মাদকদ্রব্যের সিজার মুল্য ৯ লক্ষ ৫৬ হাজার টাকা।
আটককৃত মাদকব্যবসায়ী দ্বয়কে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি মাদক ব্যবসায়ী ডিএমকে ১ মাসের এবং ফারুককে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যাহত রাখার ব্যাপারে তাঁর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

%d bloggers like this: