বাঘায় অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

সাজ্জাদ মাহমুদ
বাঘা প্রতিনিধি, রাজশাহী।

রাজশাহীর বাঘা উপজেলায় সাধারণ চিকিৎসক উত্তম কুমার সাহা ও তার পরিবারের প্রতি হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২২নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা গেইটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নানা রঙের ব্যানারে অংশ নেয় এলাকার ৬টি সংগঠনের শত শত মানুষ।
এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বাঘার সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, সমাজসেবকা রানু ইয়াসমিন, মাহাবুল ইসলাম সুমন সাধারণ সম্পাদক বাঘা উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ সহ অনেকে উপস্থিত বক্তব্য প্রদান করেন ।

বাকু পান্ডডে বলেন, লাক্স সুপার স্টার মিমের মা পরিবারিক দন্তের কারনে উত্তমের সন্মান নিয়ে যে খেলা খেলছে তা বাঘাবাসি কখনও মেনে নেবেনা। চিকিৎসক উত্তম কুমার সাহা দীর্ঘ দিন ধরে এলাকার অসহায় মানুষদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। তবে কিছু লোকজন তাকে ও তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না এটার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাকু পান্ডে আরও বলেন বাঘা বাসী দলবল নির্বিশেষ এ সকলে এই তীব্র নিদ্রা যানাই সেই সাথে বলতে চাই এই ধরনের অপপ্রচার যেন না করা হয়।আমরা বাঘা বাসী এসএমএস এর মাধ্যামে মীমকে সুপার স্টার বানিয়ে ছি।কিন্তু তার প্রতিদান এভাবে দিবে ভাবতে পারিনি।

স্থানীয় লোকজন জানায়, উত্তমের চিকিৎসার প্রসংসা করি তিনি বিনা টাকায় সেবা দেন।আর সাংবাদি ভাই দের বলতে চাই আপনারা নিউজ করার আগে অবশ্যই সত্য ঘটনা জেনে নিউজ করবেন। সাংবাদিকগন জাতীর বিবেক।