• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী মেডিকেলে পরিচালক কতৃক ঔষধ কোম্পানির প্রতিনিধিগণকে লাঞ্চিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ সাপাহারে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালী রফিক সোনামণি পাঠশালায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বিপাকে বাদী! নাচোলে বৈদ্যুতিক দূর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে তানোরে গৃহবধূকে নিয়ে উধাও স্কুল পড়ুয়া ছাত্র মারুফ ভুরুঙ্গামারীতে স্বামী সন্তান রেখে পরকীয়া প্রেমিকের বাড়িতে অবস্থান ঔষধ কোম্পানির প্রতিনিধিকে লাঞ্ছিত ও হেনস্থার প্রতিবাদে নাচোলে মানববন্ধন। প্রধানমন্ত্রীকে দেখতে এসেছেন পদ্মা সেতুতে জমি দেওয়া শরিতুন

বাঘায় অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

Reporter Name / ২২৭ Time View
Update : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

সাজ্জাদ মাহমুদ
বাঘা প্রতিনিধি, রাজশাহী।

রাজশাহীর বাঘা উপজেলায় সাধারণ চিকিৎসক উত্তম কুমার সাহা ও তার পরিবারের প্রতি হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২২নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা গেইটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নানা রঙের ব্যানারে অংশ নেয় এলাকার ৬টি সংগঠনের শত শত মানুষ।
এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বাঘার সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, সমাজসেবকা রানু ইয়াসমিন, মাহাবুল ইসলাম সুমন সাধারণ সম্পাদক বাঘা উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ সহ অনেকে উপস্থিত বক্তব্য প্রদান করেন ।

বাকু পান্ডডে বলেন, লাক্স সুপার স্টার মিমের মা পরিবারিক দন্তের কারনে উত্তমের সন্মান নিয়ে যে খেলা খেলছে তা বাঘাবাসি কখনও মেনে নেবেনা। চিকিৎসক উত্তম কুমার সাহা দীর্ঘ দিন ধরে এলাকার অসহায় মানুষদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। তবে কিছু লোকজন তাকে ও তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না এটার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাকু পান্ডে আরও বলেন বাঘা বাসী দলবল নির্বিশেষ এ সকলে এই তীব্র নিদ্রা যানাই সেই সাথে বলতে চাই এই ধরনের অপপ্রচার যেন না করা হয়।আমরা বাঘা বাসী এসএমএস এর মাধ্যামে মীমকে সুপার স্টার বানিয়ে ছি।কিন্তু তার প্রতিদান এভাবে দিবে ভাবতে পারিনি।

স্থানীয় লোকজন জানায়, উত্তমের চিকিৎসার প্রসংসা করি তিনি বিনা টাকায় সেবা দেন।আর সাংবাদি ভাই দের বলতে চাই আপনারা নিউজ করার আগে অবশ্যই সত্য ঘটনা জেনে নিউজ করবেন। সাংবাদিকগন জাতীর বিবেক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category