গোমস্তাপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা ও অর্থদন্ড প্রদান

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, মে ১, ২০২১

গোমস্তাপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা ও অর্থদন্ড প্রদান

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের পৃথক দুটি অভিযানে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে। শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বাজার তদারকি করার সময় ৩টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে এবং এসিল্যান্ড ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের যৌথ অভিযানে ৭জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান রহনপুর বাজারে তদারকি করার সময় আয়োডিন ছাড়া লবন বিক্রির দায়ে লবন বিক্রেতা ওবায়দুল ইসলাম মন্টু ও তাবারক হোসেনকে ২হাজার টাকা এবং স্বাস্থ্যবিধি না মেনে চলায় কাপড় ব্যবসায়ী সাইদুল ইসলামকে ১হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

এছাড়া এসিল্যান্ড ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে উপজেলার বিভিন্ন স্থানে ৭জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির, উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দায়েমপুর গ্রামের মৃত নাজির হোসেনর ছেলে গাঁজা বিক্রেতা (১)আবু কালাম (৫০),নুরুল হকের ছেলে মাদক সেবনকারী (২)রিপন আলী (৩০),ছোটদাদপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাদকসেবনকারী (৩)তুহিন (২৬),
রহনপুর পৌর এলাকার নুনগোলা গ্রামের খোস মোহাম্মদের ছেলে (৪) উমর আলী (৩০) কে ৩মাস করে এবং গোমস্তাপুরের জাহিদনগর গ্রামের এনামুল হকের ছেলে মাদক বিক্রেতা (৫)সামিউল (৩২),পার্বতীপুর ইউনিয়নের মাধাইপুর গ্রামের আশরাফ আলীর ছেলে মাদকসেবন ও বহনকারী (৬)তরিকুল (৫০),রহনপুর কেডিসিপাড়ার খোশালের ছেলে গাঁজা সেবনকারী (৭)রাকিব (৩৮) কে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমানসহ তার সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email