কিশোরগঞ্জে ধান ক্ষেতে কুড়িয়ে পাওয়া শিশুর মাকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি\

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা দহবন্দ এলাকার ধানক্ষেত থেকে কুড়িয়ে পাওয়া শিশুর মাকে আটক করেছে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে,গত ১৯ নভেম্বর বৃস্পতিবার সকালে ওই এলাকার ধান ক্ষেত থেকে একটি ছেলে শিশুকে কুড়িয়ে পায় দহগ্রাম এলাকার অমল চন্দ্র। পরে শিশুটিকে লালন পালন করার দায়িত্ব নেয় বিষাদু চন্দ্রের স্ত্রী রাধারানী। শিশুটিকে কুড়িয়ে পাওয়ার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হলে খবর পেয়ে কিশোরগঞ্জ থানা পুলিশ ওই শিশুকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে তার চিকিৎসা প্রদান করেন। নিয়মিত ওই শিশুর খোঁজ খবর নিচ্ছেন কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল। রবিবার দুপুরে ওই শিশুসহ তাকে লালন পালনকারী অমল চন্দ্রের স্ত্রী রাধারাণীকে নীলফামারী আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।
রবিবার দুপুরে উপজেলার মাগুড়া ইউনিয়ন’র সিঙ্গেরগাড়ী এলাকা থেকে থানা অফিসার ইনচার্জ ফোনে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর সিঙ্গেরগাড়ী পোর্দার পাড়া থেকে শিশুর প্রকৃত মা আনিছুল ইসলামের মেয়ে আনিছা আক্তার (১৫) কে আটক করে থানায় নিয়ে আসে।
শিশুটির দায়িত্ব নিতে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন করেছে ১১ জন ব্যক্তি। তিনি বলেন,আবেদনের তালিকা আরও বৃদ্ধি পেতে পারে।
কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন, শিশুর মা’কে নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে অনেক কিছু তথ্য জানা যাবে।