• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
নলছিটিতে ইলিশ ধরার অপরাধে একজনকে কারাদণ্ড গোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন । নাচোলে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা নাটোরের লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৫৫ হাজার টাকা পরিত্যাক্ত বাড়ির দেওয়াল ধসে গর্ভবতী নারীসহ আহত ২ নাচোলে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ,রুয়েট এর উদ্যোগে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নাটোরের লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কুড়িগ্রামে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদ



কর্মদক্ষতা ও প্রশংসনীয় উদ্যোগে শ্রেষ্ঠ ওসি হিসেবে সনদপত্র ও ক্রেস্ট অর্জন করলেন ওসি এজাজ শফি

Reporter Name / ২০ Time View
Update : রবিবার, ৯ মে, ২০২১



মোঃ ফসিয়ার রহমান পাইকগাছা খুলনা প্রতিনিধি

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ এজাজ শফি ।পাইকগাছা থানার যোগদানের পর থেকে কর্মক্ষেত্রে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। পাইকগাছা বাসীকে মুগ্ধ করেছে,মাদকের প্রতি সরকারের জিরো টলারেন্স কে প্রাধান্য দিয়ে মাদকের সঙ্গে কোন আপোষ করেননি। তাছাড়া অপহরণ ও শিশু ধর্ষণের খবর পেলে সাথে সাথে বাস্তবভিত্তিক পদক্ষেপ গ্রহণে তার কোন কমতি নাই ওয়ারেন্ট তামিল জোরপূর্বক লিজ গের জবর দখল আইন শৃঙ্খলা সহমত রাখা সহ এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষাতেও তার জুড়ি মেলা ভার। পুলিশ জনগণের বন্ধু তার বাস্তব রূপ দিয়েছেন বর্তমান পাইকগাছা থানা দালাল মুক্ত। ওসি সর্বস্তরের মানুষ সর্বক্ষণ সব রকম আইনি সহায়তা দিয়ে আসছে এ প্রসঙ্গে ওসি মোঃ এজাজ শফি’র নিকট জানতে চাইলে তিনি জানান নিজের উপর অর্পিত দায়িত্ব পালনে তথা সামাজিক উন্নয়ন শান্তি শৃঙ্খলা রক্ষার্থে যাহা যাহা করণীয় তা করতে তিনি দৃঢ় প্রতিজ্ঞ।
তাহারি ধারাবাহিকতায় পাইকগাছায় আইনশৃংখলার উন্নতি,ওয়ারেন্ট তামিল ও মাদক দ্রব্য বিষয়ে সাফল্য অর্জন করায় পাইকগাছা থানা খুলনা জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।শ্রেষ্ঠ আফিসার হিসাবে মনোনিত হওয়ায় খুলনা পুলিশ সুপার মোহম্মদ মাহবুব হাসান পাইকগাছা থানার ওসি এজাজ শফির হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দিয়েছেন।
এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এজাজ শফি আরও বলেন,আমি যোগদান করার পর থেকে
থানায় কোন দালাল নেই ,জিডি করতে টাকার প্রয়োজন হয় না, মাদক সেবন বা মাদক বিক্রয় কারি থানায় বা বিভিন্ন অনুষ্ঠানে এসে আত্মসমর্পণ করছে বা তাদের কে ধরা হচ্ছে,জুয়া খেলা বা গাঁজা সেবন কারি অনেকটা নেই বললে চলে,চোর /ডাকাত /ছিনতাইকারী এখন নিয়ন্ত্রণে মধ্যে সুন্দর বনের জলদস্যুরা ও নিয়ন্ত্রণে মধ্যে। বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামিরা ও উন্নত প্রযুক্তির ব্যবহার করে তাদেরকে আদালতে প্রেরণ করা হচ্ছে বিভিন্ন ইউনিয়ন এর ফাঁড়ির ক্যাম্প এর অফিসারদের নিয়ে মতবিনিময় করা হচ্ছে সপ্তাহ একদিন গ্রাম পুলিশ দের সাথে মতবিনিময় করা বিট পুলিশ দের নিয়ে গুরুত্বপূর্ণ আইনশৃঙ্খলা পরামর্শ দেওয়া এমন কি আমার অধিনে যত গুলা অফিসার আছে, তাদেরকে প্রশিক্ষণ ও পরামর্শ অব্যাহত রয়েছে,তাদেরকে দক্ষতা করে প্রশিক্ষণ ও সনদপত্র দেওয়া হচ্ছে তিনি আরও বলেন নিজে ভাল তো জগৎ ভাল।
ভাল কাজ করে মানুষের দোয়া ও ভালবাসা অর্জন করার নামই “ভালবাসা




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category