• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
নলছিটিতে ইলিশ ধরার অপরাধে একজনকে কারাদণ্ড গোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন । নাচোলে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা নাটোরের লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৫৫ হাজার টাকা পরিত্যাক্ত বাড়ির দেওয়াল ধসে গর্ভবতী নারীসহ আহত ২ নাচোলে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ,রুয়েট এর উদ্যোগে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন নাটোরের লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কুড়িগ্রামে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদ



চাঁপাই নবাবগঞ্জে ১ জন ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা গ্রেফতার

Reporter Name / ৬৩ Time View
Update : সোমবার, ১৭ মে, ২০২১



প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। অধিকাংশ ক্ষেত্রেই গোয়েন্দা এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সকল প্রকার অপরাধীদের গ্রেফতার পূর্বক সব ধরনের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন করতে র‌্যাব বদ্ধপরিকর। সাম্প্রতিক সময়ে কতিপয় সংঘবদ্ধ চক্র বিভিন্ন বাহিনী ও আইন-প্রয়োগকারী সংস্থার নাম ধারণ করে নিজেদের আইনের লোক ও কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারন মানুষের নিকট হতে অর্থ আত্মসাৎ, ভয়ভীতি প্রদর্শণ, ব্যক্তিগত স্বার্থ হাসিল সহ নানাভাবে প্রতারণা করে আসছে। র‌্যাব এই সকল প্রতারকদের গ্রেফতারে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫, রাজশাহী এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক ১৬ মে ২০২১ তারিখ রাত ২২:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের বিনোদপুর বাজারে আমার কসমেটিক্স এর দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষণ কর্মকর্তা ১। মোঃ সরোয়ার জাহান (২৫), পিতা-মোঃ সিরাজুল ইসলাম, মাতা-মোছাঃ শওকতয়ারা, সাং-বারঘরিয়া চামাগ্রাম, থানা ও জেলা-চাপাঁইনবাবগঞ্জ, (বর্তমানে সাং-শাহীবাগ ৬নং ওয়ার্ড, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা জনৈক দুরুল হুদা এর বাড়ীর ভাড়াটিয়া)’কে নগদ- ১০০/- টাকা ও ০২টি মোবাইল ফোন এবং ০৪টি সীমকার্ড সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বিবরণে প্রকাশ, ইং ১৬/০৫/২০২১ খ্রিঃ তারিখে মোঃ মোমিনুল ইসলাম (৪৫),পিতা- মৃত তাফজুল হক, সাং-তেররশিয়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ এর কসমেটিক্সের দোকানে কয়েকটি প্রডাক্ট দেখাইতে বলিলে তিনি দেখানোর পরে উক্ত আসামী ভোক্তা অধিকার সংরক্ষন এর কর্মকর্তা পরিচয় দিয়ে উক্ত প্রডাক্ট গুলো অবৈধ ও বেআইনী বলে তাকে মামলার ভয় দেখিয়ে তার কাছে চাঁদা দাবী করে তখন তিনি ভীত হয়ে তার কাছে থাকা ১০০ (একশত) টাকা প্রদান করেন এবং তার পাশের দোকানদার (ক) মোঃ শওকত হোসেন (২৫) মোবাঃ ০১৭০৬-৭৬০৩১১, পিতা-মৃত আলতাফ হোসেন, সাং-জামিনপুর (খ) মোঃ আব্দুল আলীম (২৫) মোবা-০১৭৯৭-৬৪৬৫৭৩, পিতা-মোঃ জিয়াউল হক, সাং-বিনোদপুর চামাটোলা, উভয় থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জদ্বয়ের দোকানেও একইভাবে চাঁদা দাবী করায় তার প্রতারনার বিষয়টি বুঝতে পেরে তিনি বাজারের লোকজনের সহায়তায় আসামীকে ধরে রেখে র‌্যাবকে খবর দিলে ঘটনাস্থল হতে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫, রাজশাহী এর একটি বিশেষ আভিযানিক দল উক্ত ধৃত আসামী মোঃ সরোয়ার জাহান (২৫)কে হেফাজতে গ্রহন করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনাস্থলে উপস্থিত লোকজন ও র‌্যাবের অফিসারদের সামনে ধৃত আসামী দীর্ঘদিন ধরে নিজেকে ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষন এর কর্মকর্তা সেঁজে মানুষের নিকট হতে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ পরবর্তী আইনী কার্যক্রমের নিমিত্তে র‌্যাব কর্তৃক শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। সকল প্রকার অপরাধী ও প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাব কঠোর অবস্থানে রয়েছে এবং র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category