• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
নাচোল থানা পুলিশের অভিযানে আটক-৪ এক কিশোরী উদ্ধার আত্রাইয়ে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা পটুয়াখালীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ২০ হাজার। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯২তম জন্মবার্ষিকী পালন চিরিরবন্দরে চোখের সামনে ট্রেনের নিচে ঝাঁপিয়ে প্রেমিকের আত্মহত্যার পর প্রেমিকার আহাজারি বাগমারা’য় ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ গোমস্তাপুরে সার ডিলারকে ১৫ হাজার টাকা জরিমানা গোমস্তাপুরে সার ডিলারকে জরিমানা

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ জেলাকে নিয়ে কোন ষড়যন্ত্র বরদাস্ত করব না

Reporter Name / ৭৯ Time View
Update : রবিবার, ৩০ মে, ২০২১

ডি এম কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :
আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলাকে নিয়ে কোন ষড়যন্ত্র বরদাস্ত করব না। রাজাকার হয়ে বাঁচার চেয়ে যুদ্ধ করে শহীদ হব কিন্তু কোন ষড়যন্ত্র মেনে নেব না আমি। মেনে নেবে না জেলাবাসী।

সকল ষড়যন্ত্র ধুলিস্বাদ করে দিতে চাঁপাইনবাবগঞ্জ থেকে যুদ্ধ ঘোষণা করলাম। কয়লা ধুলে যেমন ময়লা যায় না ঠিক তেমনি আমের রাজধানীকে কেড়ে নেয়া যাবে না। বাংলাদেশের একমাত্র রাজধানী ঢাকা আর বাংলাদেশের একমাত্র আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ এটাই চিরায়ত সত্য।

ভারতে জাতিগত হিন্দু মুসলিম দাঙ্গা হয় বিভিন্ন উসকানিকে কেন্দ্র করে। যার বেশিরভাগ সুবিধা ভোগ করে তৃতীয় পক্ষ। ঠিক তেমনি কিছু চাঁপাইনবাবগঞ্জে জন্ম নেয়া কুলাঙ্গার তৃতীয় পক্ষ রাজশাহী, নাটোর, তানোর, নওগাঁ, নিয়ামতপুর ও ঢাকা থেকে বসে বিভিন্ন ভাবে কলকাঠি নাড়ছে স্বাধীনতার পর থেকেই।

আমাদের চাঁপাইনবাবগঞ্জ জেলাকে বিশ্ব দরবারে ছোট করতে এবং আমের ব্যবসাটা নষ্ট করা মূল লক্ষ্য তাদের। কারণ আম মৌসুমে কোটিকোটি টাকা। এই ব্যবসা নষ্ট করে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন ও সমৃদ্ধি কে ধ্বংস করে পঙ্গু করাই আসল টার্গেট ঐসব গুটিকয়েক কুলাঙ্গারের।

প্রিয় চাঁপাইনবাবগঞ্জের মানুষ বেশি বেশি নিউজটি শেয়ার করে বিশ্ববাসীকে জানিয়ে দিন আমরা ভেসে আসিনি। বীর শ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জের মাটিতে স্বাধীনতা যুদ্ধে শত্রুর সাথে মোকাবেলা করে নিজের জীবন দিয়ে আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন।

তাই চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ গর্জে উঠুন, আওয়াজ দিন। বিভিন্ন ভাবে সুদুর প্রসারী ষড়যন্ত্র রুখে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে যার যা কিছু আছে তাই নিয়ে ঝাঁপিয়ে পড়ুন। মনে রাখবেন আজ চুপ থাকবেন, প্রতিবাদ করবেন না তাহলে কাল নিজ জেলাতেই রোহিঙ্গা হয়ে থাকতে হবে। রাজাকার হয়ে বাঁচার চেয়ে যুদ্ধ করে শহীদ হব কিন্তু কোন ষড়যন্ত্র বরদাস্ত করব না আমি আর আপনি?

লেখক-গণমাধ্যম কর্মী,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category