• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোলে এইচএসসি পরীক্ষারথীদের বিদায় সংবরধানা অনুষ্টিত হয়েছে। ক্ষেতলালে গৃহবধুকে হত্যার অভিযোগ, আটক ২ সৈয়দপুরে এক চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু গলাচিপায় নবজাতকের মরদেহ উদ্ধার রাঙ্গাবালীর মৌডুবীতে ১৫’শ জনকে করোনা ভ্যাকসিন প্রদান নাচোলে এক অসহায় অসুস্থ ব্যক্তির পাশে পুনাক সভানেত্রী ও আইজিপির স্ত্রী জীশান মির্জা কুড়িগ্রামে ব্যালট বাক্স ভাঙচুর-ছিনতাই, দুজনের ৬ মাসের কারাদণ্ড নবনির্বাচিত ইউপি সদস্য জাকির হোসেনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন। নবনির্বাচিত ইউপি সদস্য জাকির হোসেনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন। মহেশপুর উপজেলার ১২ টি ইউনিয়ন -বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের সাথে জেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়



গোমস্তাপুরে এক গৃহিণীকে ধর্ষণের চেষ্টা

Reporter Name / ৩৮ Time View
Update : রবিবার, ৩০ মে, ২০২১



গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার আলীনগর ইউনিয়নের বখাটেদের দ্বারা এক নারী ধর্ষণের শিকার অভিযোগ পাওয়া গেছে।ভূক্তভোগী জানান, আমি একজন গৃহিনী, গত বৃহস্পতিবার ( ২৭মে) আমার ছেলে বাড়ির পাশের বিবাদীদের আমবাগানের গাছ থেকে একটি পাকা আম পারলে তাকে এলোপাতাড়িভাবে কয়েকজন মারধর করতে থাকে ও গালিগালাজ করে। আমি সেখানে গেলে আমাকেও গালিগালাজ করে এবং বিভিন্ন হুমকি প্রদান করে‌। তারপর আমি বাড়ি ফিরে আসি। সেদিন আনুমানিক রাত ১২টার সময় তারা শরিফ, তরিকুল, সাদেক আলী ফিচু, সাদ্দাম ও শাহাবুদ্দিন এই পাঁচজন মিলে আমার বাড়িতে এসে লাঠি নিয়ে আমার বাড়ির দরজা ভাঙ্গে ও গালিগালাজ করে আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমি ও আমার ছেলে তখন চিৎকার করতে লাগলে পাশের বাড়ির মানুষজন এসে আমাদেরকে রক্ষা করে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার এস.আই. জাহিদ বলেন ,ঘটনার তদন্তের জন্য ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে জেনে এসেছি। পরবর্তীতে ওসির সাথে কথা বলে মামলার ব্যবস্থা নেওয়া হবে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category