• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



সাপাহারে করোনায় ৮ মাসের শিশুর মৃত্যু!

Reporter Name / ৭ Time View
Update : বুধবার, ৯ জুন, ২০২১



মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মহামারী করোনা ভাইরাস কেড়ে নিলো ৮ মাসের নিষ্পাপ শিশুর প্রাণ। এনিয়ে উপজেলায় মোট মৃত্যুর সংখ্য দাঁড়ালো ৫জন।
উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমি জানান, গত ২ জুন বুধবার সকাল ৭টার দিকে থানার এক মহিলা পুলিশ সদস্য তার ৮ মাসের বাচ্চা ছেলেকে ডায়েরিয়ার চিকিৎসা করাতে নিয়ে আসলে বাচ্চাটির মৃত্যু হয়। পরবর্তী সময়ে মৃত্যুর সুনির্দিষ্ট কারন জানার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তার দেহ থেকে নমুনা নিয়ে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠালে ৯ জুন বুধবারে করোনা পজেটিভ রিপোর্ট আসে।
৯ জুন বুধবার সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন টেষ্ট ও পিসিআর ল্যাবের টেষ্টে ১২ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে পিসিআর ল্যাবের রিপোর্ট ৯জন ও এন্টিজেন টেষ্টের রিপোর্ট অনুযায়ী ৩ জন। তার মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ও প্রাণীসম্পদ কর্মকর্তা আশীষ কুমার দেবনাথের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৬ জন। এই তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: