• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত সম্পত্তি বেদখলে আপনার করণীয়, সম্পত্তি বেদখল কি? ভোলাহাটে কুরিয়ার সার্ভিসগুলো অনিয়মে ভরপুর; অতিষ্ঠ অনলাইন ব্যবসায়ীরা কুষ্টিয়ায় ট্রিপল মার্ডার, দায় স্বীকার করে এএসআই সৌমেনের জবানবন্দি আবু ত্বহা মোহাম্মদ আদনান ৫ দিন যাবত নিখোঁজ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ ৯ বছরের শিশু ধর্ষণ! চার মাসে অভিযুক্ত কে আটক করতে পারেনি গোমস্তাপুর থানা পুলিশ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত মাগুরায় খন্ডিত লাশের মাথা ও পা উদ্ধার, আটক-১ বরগুনার আমতলীতে ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা ৬ হাজার টাকা।



মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা করায়

Reporter Name / ২ Time View
Update : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১



প্রধানমন্ত্রী কে নাগরপুর মুক্তিযোদ্ধাদের প্রাণঢালা অভিনন্দন

মোঃ আব্দুর রাজ্জাক রাজা
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ২০ হাজার টাকা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে টাঙ্গাইলের নাগরপুর মুক্তিযোদ্ধাদের প্রাণঢালা অভিনন্দন। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে নাগরপুর উপজেলা মোড় থেকে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেনের নেতৃত্বে একটি আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুরাতন রিক্সা ষ্ট্যান্ডে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা লক্ষী কান্ত সাহা, বীর মুক্তিযোদ্ধা নীরেন্দ্র কুমার পোদ্দার, সাবেক ডেপুটি কমান্ডার এমএ মতিন সামি, মামুদনগর ইউনিয়ন কমান্ডার নাছির উদ্দিন, মোকনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী ওয়াজেদ, পাকুটিয়া ইউনিয়ন কমান্ডার মো. হানিফ উদ্দিন, সালিমাবাদ ইউনিয়ন কমান্ডার মো. আইয়ুব আলী প্রমুখ। আনন্দ র‍্যালীতে সকল ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন। সেই সাথে পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, সেই সময়ে সকল প্রতিকূলতাকে নিয়ন্ত্রণে রেখে মানবতার মা শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকায় অন্তভর্ূক্তি তথা “জীবন ও জীবিকাকে” প্রাধান্য দিয়ে, সর্ববৃহৎ ৬,০৩,৬৮১ কোটি টাকার বাজেট ঘোষনা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা উন্নীত করায় জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার কে টাঙ্গাইলের নাগরপুর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category





%d bloggers like this: