• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জমিজমা বিরোধের জেরে দুই ব্যাক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা রামেকে চিকিৎসাধীন রয়েছে। শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ



চলে গেলেন বর্ষীয়ান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Reporter Name / ৩২৭ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১



নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বর্ষীয়ান রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল’র বর্ণাঢ্য জীবনের অবসান। রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।

চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দীন মন্ডল আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। পৌর এলাকার রামকৃষ্টপুর গ্রামের মৃত আরসাদ আলী মন্ডলের ৫ ছেলে ও ৩ মেয়ের মধ্যে তিনি ছিলেন সর্বকনিষ্ঠ।

২৫ জুন শুক্রবার সকাল ৭ টার দিকে রাজধানী ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মরহুমের জানাযার নামাজ শুক্রবার বাদ মাগরিব সোনার মোড়ে জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং মৃধা পাড়া গোরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাযায় হাজার হাজার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

বঙ্গবন্ধুর আদর্শের আমৃত্যু সৈনিক ছাত্র জীবনে ১৯৬৭ সালে ছাত্র লীগের হয়ে জিএস ও ভিপি নির্বাচিত হন। মহান মুক্তিযুদ্ধে মালদা গৌড় ইয়ুথ ক্যাম্পের রাজনৈতিক সমন্বয়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন।

১৯৯৯ সালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১১ সালে জেলা পরিষদের প্রশাসক ও ২০১৬ সালে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন এবং আমৃত্যু চেয়ারম্যান ছিলেন। ব্যক্তিগত জীবনে এক ছেলে এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেলেন।

জানাযায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোঃ মুঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।

বিএনপির সদর আসনের সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি জিয়াউর রহমান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমসহ জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব লীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, সদর উপজেলা যুব লীগের সভাপতি আসাফুদ্দৌলা সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ।

আরও শোক প্রকাশ করেন, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি জিয়াউর রহমান তোতা, সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, সাকিউল ইসলাম সাকিল, জেলা মৎসজীবী লীগের যুগ্ম আহবায়ক মিনার আহমেদ ও চাঁপাই সংবাদ পরিবার।- কপোত নবী।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category