• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ বদলগাছীতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৫৬০ পিছ এ্যাম্পুলসহ ৩ জন আটক



টানা ১৬ ম্যাচ অপরাজিত আর্জেন্টিনা

Reporter Name / ১১৪ Time View
Update : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১



বিশ্বকাপ বাছাই ও কোপা আমেরিকায় চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মতো দুর্দান্ত খেলছে না আর্জেন্টিনা।

কোপায় তিন ম্যাচে ২ জয় ও এক ড্র নিয়ে ৭ পয়েন্ট জমা করেছে দলটি। যেখানে ৩ জয় ও এক ড্র নিয়ে ব্রাজিলের পয়েন্ট ৮। গোল সংখ্যায়ও অনেক সেলেকাওদের তুলনায় পিছিয়ে মেসিরা।

বিষয়টি নিয়ে ব্রাজিলসমর্থকরা আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে হাস্যরসে মাততে পারেন। খোঁচা দিতে পারেন। হলুদ জার্সি পরে নীল-সাদাদের সামনে দম্ভও করতে পারেন।

তবে একটি বিষয়ে, দাপট দেখাতে পারেন আর্জেন্টিনা সমর্থকরাও। তা হলো- টানা ১৬ ম্যাচ হারেনি আর্জেন্টিনা।

২০১৯ সালে সর্বশেষ কোপা আমেরিকায় ব্রাজিলের কাছে হেরেছিল আর্জেন্টিনা। সেই থেকে এখনও পর্যন্ত আর কোনো ম্যাচে হারেনি আলবিসেলেস্তেরা।

মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার ম্যাচে কুইয়াবার অ্যারেনা পানতানালেতে গ্রুপের শেষ ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

অপরাজিত থাকার সংখ্যাকে ১৭ তে পরিণত করবেন আলিবাস্তেতিরা, এমনটিই আশা সমর্থকদের।

সেটি আশাই স্বাভাবিক। পরিসংখ্যান আর্জেন্টিনার পক্ষে। উরুগুয়ের কাছে ২-০ গোলের ব্যবধানে হেরে মনোবল অনেকটাই চূর্ণবিচূর্ণ বলিভিয়ার। পয়েন্ট টেবিলে এখন তলানিতে তারা। কোনো জয় না পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়তে যাচ্ছে দলটি। অন্যদিকে সাত পয়েন্ট নিয়ে এখনও পর্যন্ত ‘এ’ গ্রুপের শীর্ষে রয়েছে আর্জেন্টিনা। এত গেল কোপা আমেরিকার খবর।

আর্জেন্টিনার বিপক্ষে দলটির ইতিহাস ভালো নয়। এখনও পর্যন্ত আর্জেন্টিনার বিপক্ষে ৪০টি ম্যাচে মুখোমুখি হয়েছে বলিভিয়া। এর মধ্যে ২৮ বারই জিতেছে আর্জেন্টিনা। হেরেছে সাতটিতে এবং ড্র করেছে ৫টি।

তা ছাড়া মঙ্গলবারের ম্যাচে বলিভিয়াকে ছাড় দেবে না আর্জেন্টিনা। ইকুয়েডরের বিপক্ষে ব্রাজিল ছাড় দিয়েছে। দলের সেরা খেলোয়াড় নেইমারকে বিশ্রামে দিয়েছেন কোচ তিতে।

কিন্তু সে পথ মাড়াবেন না লিওনেল স্কোলানি। আর্জেন্টাইন কোচ জানিয়ে দিলেন, ‘এই দলের মধ্যে কেবল একজন খেলোয়াড়ের জায়গার নিশ্চয়তা আছে। আর সবাই জানে সে কে। বাকিদের এটি অর্জন করে নিতে হবে।’

অর্থাৎ মেসি খেলছেন বলিভিয়ার বিপক্ষে। হার তো দূরের কথা, পয়েন্ট ভাগাভাগি করতেও রাজি নন তিনি।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category