• রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জমিজমা বিরোধের জেরে দুই ব্যাক্তিকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা রামেকে চিকিৎসাধীন রয়েছে। শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ



মানিকগঞ্জে অবহেলা ও প্রতিশ্রুত সেবা প্রদান না করায় জরিমানা গুণতে হলো অ্যাপোলো হাসপাতালকে

Reporter Name / ১৩৬ Time View
Update : বুধবার, ৩০ জুন, ২০২১



মানিকগঞ্জে অবহেলা ও প্রতিশ্রুত সেবা প্রদান না করায় জরিমানা গুণতে হলো অ্যাপোলো হাসপাতালকে

শিউলী আক্তার, একজন সেবাগ্রহীতা মানিকগঞ্জ এ্যাপোলো হাসপাতালে প্রায় ৬ মাস পূর্বে বাম হাতে অপারেশন করান এবং পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষের ধার্যকৃত দিনে আসেন ড্রেসিং সহ চিকিৎসা নিতে কিন্তু কর্তৃপক্ষ বিভিন্ন অজুহাতে দেখিয়ে ফিরিয়ে দেন । এভাবে বেশ কয়েকবার তিনি বঞ্চিত হন। অপারেশন স্থলে ইনফেকশন হয়!! ঢাকার একটি হাসপাতালে ক্ষত স্থানে পরীক্ষা করে জানতে পারেন পুনরায় অপারেশন করতে হবে! দিশেহারা সাটুরিয়ার দরিদ্র শিউলি আক্তার। গত ২৮ জুন ২০২১ তারিখে শিউলী আক্তার এক সাংবাদিকের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।অদ্য ৩০ জুন অভিযুক্ত প্রতিষ্ঠান ও অভিযোগকারীর উপস্থিতিতে শুনানী গ্রহণ করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক । শুনানীতে অভিযুক্ত অ্যাপোলো হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক তাদের ভুল-ত্রুটি ও দায়িত্বহীনতার কথা স্বীকার করেন এবং অভিযোগকারীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিনামূল্যে পুনরায় অপারেশন করতে সম্মত হন এবং কিন্তু অভিযোগকারী শেফালী আক্তার রাজি না হওয়ায় তাঁর অন্যত্র চিকিৎসা ব্যয় বাবদ অভিযুক্ত প্রতিষ্ঠান ৮৫,০০০ টাকা ক্ষতিপূরণ প্রদান সাপেক্ষে অভিযোগ নিষ্পত্তি করতে অনুরোধ করেন এবং সেই সাথে অভিযোগকারীর কাছে দুঃখ প্রকাশ করেন মানিকগঞ্জ অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ।

শ্রদ্ধেয় জেলাপ্রশাসক মানিকগঞ্জ জনাব মুহাম্মদ আব্দুল লতিফ স্যার এর মাধ্যমে ভুক্তভোগী শেফালী আক্তার ক্ষতিপূরণ বাবদ ৮৫,০০০ টাকা গ্রহণ করেন।।
শুনানি কার্যক্রম তদারকি করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর শ্রদ্ধেয় উপপরিচালক ( উপসচিব) জনাব মনজুর মোহাম্মদ শাহরিয়ার স্যার।

প্রতিশ্রুত পণ্য বা সেবা প্রদানে অনিয়ম পরিলক্ষিত হলে প্রমাণসহ অভিযোগ করুণ জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন অথবা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category