• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শাহজাদপুরে কঠোর লকডাউন অমান্য করে মেলা চালানোর দায়ে রিভার ভিউ কফি হাউজকে ১ লাখ টাকা জরিমানা ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক / স্পট গোমস্তাপুর গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক । বাসাইলে লকডাউনের ২য় দিনে ৮৫০০ টাকা জরিমানা গোমস্তাপুরে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে লকডাউন,৪জনকে জরিমানা গলাচিপায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে ঘরে আগুন, ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি চোলাইমদ উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ঈদের নাটক “মানবিক কসাই” বদলগাছীতে যুবদলের ত্রাণ বিতরণ বদলগাছীতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৫৬০ পিছ এ্যাম্পুলসহ ৩ জন আটক



ঝিরি ঝিরি বৃষ্টির মধ্যেই চলছে চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রশাসনের অভিযান

Reporter Name / ১৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১



এসএম রুবেল :

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সপ্তাহব্যাপী সর্বাত্মক কঠোর লকডাউন চলছে সারাদেশে। লকডাউন কার্যকর করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত টিম মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন।

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীকে সচেতন করতে ও লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ম্যাজিস্ট্রেটগণ।

জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর দিক নির্দেশনায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে ২৭টি ভ্রাম্যমাণ আদালতের টিম অভিযান পরিচালনা করছেন।

আজ বৃস্পতিবার (১জুলাই) সকাল সাড়ে ছয়টা থেকে চলছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।ঝিরি ঝিরি বৃষ্টি মধ্যে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ এর নেতৃতে সদর মডেল থানার পুলিশ টিম,স্কাউটস টিমের সদস্যবৃন্দ সহগোগিতায় শহরের বিশ্বরোড মোড়, সিসিডিপি মোড়, হরিপুরবোডঘর বাজার,দারিয়াপুর মোড়, বটতলাহাট,শান্তির মোড়, বাঁতেনখার মোড়,নিমতলা মোড় পুরাতন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।সকাল সাড়ে ছয়টা থেকে সকাল নয়টা পর্যন্ত অভিযান পরিচালনা কালীন সময় সরকারি বিধি নিষেধ অমান্য করায় ৮টি মামলায় ৫ হাজার ৭০০টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম আশিস মোমতাজ আমাদের জানান: আমি সকাল সাড়ে ছয়টার সময় থেকে শহরের বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেছি।অভিযান চলাকালীন সময় যারা সাস্থ্য বিধি না মেনেছে বাহ্ মুখে মাস্ক ব্যবহার না করেছে তাদেরকে ধরে আমরা জরিমানা করেছি ও সচেতন করছি,আমি সকলকে আহ্বান জানিয়েছে যে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না,জরুরী প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন অযথা বাড়ির বাইরে ঘুরাঘুরি করলে ও মাস্ক ব্যবহার না করলে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার হবে,আমাদের এই ভ্রাম্যমান আদালত অভিযান অব্যাহত থাকবে।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category