• রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

শিবগঞ্জে ছাত্রলীগের আয়োজনে পথচারীদের মাঝে ইফতার বিতরণ-দোয়া মাহফিল ও কোরআন খতম

Reporter Name / ১৬২ Time View
Update : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ’র সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক
লেখক ভট্টাচার্যর নির্দেশনায় এ কর্মসূচীর আয়োজন সম্পন্ন হয়।

বাংলাদেশ ছাত্রলীগ, শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে কুলখানি, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনটি করা হয়। সাধারণ সম্পাদক আসিফ আহসানের নেতৃত্বে ইফতার সামগ্রী রোজাদার পথচারীদের মাঝে তুলে দেয়া হয়।

৫ মে বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিদপুরে হাইস্কুলের সামনের সড়কে ইফতার বিতরণ করেন আসিফ। পরে শাহনেয়ামতুল্লাহ হাফিজিয়া ও এতিমখানায় কোরআন শরীফ খতমের পর এতিম দের নিয়ে সকল আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনের সবার জন্য দোয়া করা হয়।

এ বিষয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আসিফ আহসান জানান, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সভাপতি রিজভী আলম রানা, আমি ও শিবগঞ্জ ছাত্রলীগের প্রতিটি সদস্য কাজ করছে। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমাদের মানবিক কর্মকান্ড ও অসহায় মানুষকে সেবা দেয়া অব্যাহত থাকবে।এ সময় ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ছবি, উপজেলা কৃষক লীগের সভাপতি তুষার মড়লসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাবু ও আজম উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন, ছত্রাজিতপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সানি ও ইসরাইল। নয়া লাভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক জুয়েল ও ইব্রাহিম।

ঘোড়াপাখিয়া ছাত্রলীগের সেক্রেটারি সোহাগ, মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সুমন ও রাকিব। কানসাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক আশিক ও সুমন। মনাকষা ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সামিম।

শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কবিরসহ উপজেলা ছাত্রলীগের নিয়াম, মেহেদী, মামুন, শুভ, রনি, আহাদ, শুভ, নাহিদ, রকি, রিপন, সৈকত, নাজমুল, সুমন প্রমূক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!