• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক নির্মাতা “যাও পাখি বলো তারে’সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেছেন।

Reporter Name / ৫৩৮ Time View
Update : শনিবার, ২৬ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার নয়ন ঘোষ
হাফিজুর রহমান :
আবার পর্দায় হাজির হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত সিনেমাটির নাম ‘যাও পাখি বলো তারে’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন এই সময়ের মডেল-অভিনেতা আদর আজাদ ও জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।গতকাল বৃহস্পতিবার (২৪জুন) সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেছেন নির্মাতা।

ছবির নামের মতো এর প্রথম পোস্টারে রয়েছে না পাওয়ার গল্প। সাদা শুভ্র জমিনের উপর কালোর ছায়া। এর মাঝেই ছবির প্রধান চার চরিত্র মাহিয়া মাহি, আদর আজাদ, রাশেদ মামুন অপু ও শিপন মিত্রের ছবি। তাদের প্রত্যেকের চেহারায় বেদনার ছাপ। হয়তো তারা বলতে চাইছেন, এমন তো হওয়ার কথা ছিল না! নানন্দিক এ পোস্টারটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

মোস্তাফিজুর রহমান মানিক ছবির গল্প প্রসঙ্গে বলেন, এটা অফ ট্র্যাকের ছবি। আমি কখনও এমন সিনেমা তৈরি করিনি। সম্পূর্ণ গ্রাম্য পটভূমির গল্প নিয়ে এটি। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকছে মূল বিষয়। অনেক দিন বাংলাদেশে নিখুঁত গ্রামের ছবি নির্মাণ হয় না। চেষ্টা করছি সেটি করার।

পরিচালক জানান, ২০০৯ সালে ‘মনপুরা’ মুক্তি পেয়েছিল। গ্রামীণ পটভূমির সে ছবির ‘যাও পাখি বলো তারে’ গানটি খুবই জনপ্রিয় হয়। সেই গান থেকেই মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন ছবির নাম রেখেছেন। আগামী ঈদুল আযহার পর ভালো একটি সময় দেখে সিনেমাটি রিলিজ দেওয়া হবে।

আদর আজাদ বলেন, সিনেমাটি গ্রামীণ পটভূমিতে নির্মিত হয়েছে। যেখানে মন ছুঁয়ে যাওয়ার মত অনেক কিছুই খুঁজে পাবে দর্শকরা। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে।

আদর আজাদ ও মাহিয়া মাহি ছাড়া এতে আরও অভিনয় করেছেন শিপন মিত্র, রাশেদ মামুন অপু, লাবণ্য, সুব্রত, রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

‘যাও পাখি বলো তারে’ ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন আসাদ জামান। ছবির শুটিং হয়েছে বগুড়ায়। এর গান লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ, ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। ক্লিওপেট্রা ফিল্মস এর ব্যানারে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তমালিকা আকরাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!