• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জ বিজনেস প্ল্যাটফর্মের সপ্তাহব্যাপী বিশেষ প্রতিযোগিতার আয়োজন

Reporter Name / ৪২২ Time View
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১

অনলাইনে তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের জন্য চাঁপাইনবাবগঞ্জ বিজনেস প্ল্যাটফর্ম আয়োজন করেছে ফটো কন্টেস্ট ও টপ কন্ট্রিবিউটর হান্ট নামের একটি বিশেষ প্রতিযোগিতা।
১১ জুলাই, রবিবার রাত ৯ টা থেকে এই প্রতিযোগীতা শুরু করা হয়েছে। সপ্তাহব্যাপী প্রতিযোগিতাটি শেষ হবে ১৮ তারিখ রাত ৯ টার সময়।

ফটো কন্টেস্টে অংশগ্রহণের নিয়মাবলিঃ
১) #CBPCONTEST এই ট্যাগ দিয়ে পোস্ট করতে হবে।
২) দৈনিক কমপক্ষে ১টি পোস্ট করতে হবে দৈনক সর্বোচ্চ ২টি পোস্ট করতে পারবে।
৩) একসাথে ৫টির বেশি ছবি দেয়া যাবে না ।
৪) পোস্টে রিয়েকশন কমেন্ট এবং কমেন্টের রিপ্লাই এর ভিত্তিতে মার্কস দেয়া হবে ।
(প্রতিটি রিয়েকশনে ১ পয়েন্ট, কমেন্টে ২ পয়েন্ট) প্রতি পোস্টে ১জনের সর্বোচ্চ ১টা কমেন্ট কনটেস্ট এর জন্য নেয়া হবে প্রতিটি কমেন্টে পোস্টদাতার ১টি রিপ্লাই গ্রহনযোগ্য হবে।)
৫। অবশ্যই নিজের তোলা ছবি পোস্ট করতে হবে । অনলাইন থেকে ডাউনলোড ছবি পোস্ট করলে তা বাতিল বলে গন্য হবে ।

ফটো কনটেস্টে ৩টি আকর্ষণীয় পুরস্কার থাকবে । যিনি ১ম হবেন তিনি পাবেন একটি পিতলের মগ, ২য় জন শাড়ি অথবা পাঞ্জাবি, ৩য় জন পাবেন নিজের ফটোসহ একটি বাঁধাই করা ফ্রেম।

আরো থাকছে তিনজন টপ কন্ট্রিবিউটরের জন্য ৩ টি পুরস্কার — ১ম কন্ট্রিবিউটর পাবেন ১ পাউন্ড কেক, ২য় জন হুপ ওয়ালমেট এবং ৩য় জন পাবেন একটি আকর্ষণীয় ক্রাউন।

উল্লেখ্য Chapainawabganj Business Platform নামের ফেসবুক গ্রুপে ছবি পোস্ট করে ছবিতে রিয়াকশন, কমেন্ট, রিপ্লাই এর ভিত্তিতে এগিয়ে থাকাদের ৩ জনকে ফটো কনটেস্টের পুরস্কার দেয়া হবে। আর যারা পোস্ট দেয়া, লাইক, কমেন্টের ভিত্তিতে টপ কন্ট্রিবিউটর হিসেবে থাকবেন তাদের মধ্যে ১ম, ২য় ও ৩য় পজিশনের তিনজনকে টপ কন্ট্রিবিউটর হান্টের পুরস্কার দেয়া হবে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে অনলাইন উদ্যোক্তার সংখ্যা বেড়েছে। মূলত এফ-কমার্স উদ্যোক্তাগণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে নিজেদের পণ্যের ছবি আপলোড করে কাস্টমার খোঁজেন।
“চাঁপাইনবাবগঞ্জ বিজনেস প্ল্যাটফর্ম” গ্রুপের মাধ্যমে যেন উদ্যোক্তাগণ নিজেদের পণ্যের পরিচিতি ও বিক্রয় বাড়াতে পারেন সেই উদ্যেশ্যে গ্রুপটি খোলা হয়েছে বলে জানান গ্রুপের মডারেটর ইয়াসির আরাফাত নবীন। তিনি আরো জানান, গ্রুপের পরিধি বৃদ্ধি এবং ক্রেতা ও বিক্রেতাদের ব্যবসায়ীক পরিচিতি বা সমন্বয় ঘটাতে ফটো কন্টেস্ট ও টপ কন্ট্রিবিউটর হান্ট আয়োজন করা হয়েছে।
লকডাউনের মাঝে অনেক চাঁপাইনবাবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জের বাইরের যেকোন উদ্যোক্তা ও ব্যবসায়ী এই আয়োজনে অংশ নিতে পারবে।

উক্ত আয়োজনের গিফট স্পন্সর হিসেবে রয়েছে শৌখিন স্টোর, স্বপ্ন ছোয়া ওয়ার্ল্ড, চাঁপাই ওয়েডিং ফ্রেমস, পেস্ট্রি হাউস, দ্বীপশিখা ওয়ার্ল্ড এবং প্রিটিয়েস্ট স্টোন। মিডিয়া পার্টনার চাঁপাই পোস্ট ডট কম এবং ডিজাইন পার্টনার প্রমোসল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!