• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

পৌরসভার সকল জামে মসজিদের ইমামদের পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে সম্মানি ভাতা দিলেন পৌর মেয়র।

Reporter Name / ৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ প্রথমবারের মতো পৌরসভার সকল জামে মসজিদের ইমামদের ঈদ সম্মানি ভাতা এবং ঈদগাহ পরিস্কার ও সৌন্দর্য বর্ধনের জন্য অনুদান দিলেন পৌর মেয়র মোখলেসুর রহমান।

পৌরসভার সম্মেলন কক্ষে ০৪ এপ্রিল ২০২৪ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সকল জামে মসজিদের ইমামকে সম্মানি ভাতা ও সকল ঈদগাহে অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার অন্যতম সদস্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র জননেতা জনাব মোঃ মোখলেসুর রহমান।
বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে সম্মানি ভাতা ও অনুদান প্রদান অনুষ্ঠান শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর পিতা মোখলেসুর রহমান।উল্লেখ্য অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড থেকে দুইজন করে ইমামদের অর্থাৎ ৩০ জন জামে মসজিদের ইমামদের হাতে ঈদ শুভেচ্ছা ভাতা তুলেদেন পৌর মেয়র।পৌরসভার আওতাধীন ২২৫ টি জামে মসজিদের ইমামকে ২ হাজার টাকা করে সম্মানি ভাতা এবং ৪৮ টি ঈদগাহের পরিচ্ছন্ন ও সৌন্দর্য বর্ধনের জন্য ৩ হাজার করে অনুদান প্রদান করা হয়।

পৌর মেয়র মোখলেসুর রহমান উপস্থিত ইমামদের উদ্দেশ্যে বলেন আমি যতদিন মেয়র থাকবো ততদিন ইনশাআল্লাহ প্রতিটি ঈদে এভাবেই আপনাদের পাশে থাকবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!