• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

প্রথমবার বিচারক সানি লিওন

Reporter Name / ২৯৫ Time View
Update : বুধবার, ২৮ জুলাই, ২০২১

বিনোদন প্রতিবেদক

প্রথমবার কোনো রিয়েলিটি শোয়ে বিচারক হয়ে এলেন বলিউডে তারকাখ্যাতি পাওয়া অভিনেত্রী সানি লিওন। ভারতের কলকাতার স্টার জলসা টিভিতে প্রচার চলতি নাচের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর সিজন-২-তে অতিথি বিচারক হিসাবে সম্প্রতি উপস্থিত হয়েছেন তিনি। বিচারকের আসনে বসে মঞ্চে ক্ষুদে প্রতিভাদের পারফরমেন্স দেখে তিনি বেশ মুগ্ধ হন।

‘ওরা কতটা স্মার্ট ও মেধাবী, আমি এখানে না এলে জানতেই পারতাম না। ওদের পারফরমেন্স দেখে আমি বেশ মুগ্ধ’-শুটিং শেষে নিজের অনুভূতি জানাতে গিয়ে এমনটাই বলেছেন সানি। অনুষ্ঠানে মিঠুন চক্রবর্তী, দেব ও মনামির সঙ্গে বসে ছোট্ট ছেলেমেয়েদের নাচ দেখেছেন তিনি।

শুধু তাই নয়, মঞ্চে উঠে ক্ষুদে প্রতিযোগীদের সঙ্গে নেচেছেনও এ অভিনেত্রী। তাকে পেয়ে খুশি ডান্স ডান্স জুনিয়র সিজন-২-এর প্রতিযোগীরাও। এ বিশেষ পর্বের শুটিং হয়েছে গত ২৫ জুলাই। শিগ্গির এ পর্বটি প্রচার হবে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!