• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৫৯ বিজিবি’র হাতে সোনামসজিদ সীমান্তে ভারতীয় ঔষধ জব্দ

Reporter Name / ৭৪৬ Time View
Update : সোমবার, ৫ জুলাই, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চোরাচালানের গোপন সংবাদে শিবগঞ্জ উপজেলার কামালপুর এলাকার দৌলতপুর থেকে ১৯০০ পিস ঞধন. ঞুফড়ষ ১০০ সম জব্দ করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা। রবিবার রাত সাড়ে ৯টার দিকে এই অভিযান চালানো হয়। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান,
৪ জুলাই রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে বিশেষ টহল দল কামালপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৮/৩-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দৌলতবাড়ী গ্রামস্থ আম বাগানের মধ্য হতে ১৯০০ পিস ঞধন. ঞুফড়ষ ১০০ সম আটক করতে সক্ষম হয়। জব্দকৃত ট্যাবলেট এর আনুমানিক সিজার মূল্য-৬৭ হাজার ৯২৫ টাকা। জব্দকৃত ট্যাবলেট এর ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে। বিজিবি অধিনায়ক আরও জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!