• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত

রহনপুর পৌরসভার কর্মচারীদের অব্যহতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

Reporter Name / ৬৭০ Time View
Update : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

রহনপুর পৌরসভার কর্মচারীদের অব্যহতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার ৩২জন মাস্টার রোল কর্মচারীকে অব্যহতি প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় এক রেস্টুরেন্টে অব্যহতি প্রাপ্ত কর্মচারীদের মধ্যে ১০জন সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,অব্যহতি প্রাপ্ত পাইপ লাইন মেকানিক শহিদুল ইসলাম। লিখিত বক্তব্যে বলা হয়, দীর্ঘ সময় ধরে রহনপুর পৌরসভায় সুনামের সাথে কাজ করলেও কোন কারণ ছাড়াই গত ৮এপ্রিল থেকে রহনপুর পৌরসভার মেয়র তাদেরকে চাকরিচ্যুত করেন।

চাকরি হারিয়ে বর্তমানে তারা মানবেতর জীবনযাপন করছেন।চাকরিতে পুনর্বহালের জন্য তারা মেয়র মহোদয়ের সুদৃষ্টি কামনা করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে,টিকাদানকারী সুপারভাইজার সেলিম রেজা জানান,অব্যহতি কর্মচারীদের মধ্যে ৭জনকে ইতিমধ্যে চাকরিতে পুনর্বহাল করা হয়েছে।চাকরিতে পুনর্বহালের জন্য তারা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব বরাবর আবেদন করেছেন। রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আর্থিক অসচ্ছলতার কারণে তাদেরকে বাদ দেয়া হয়েছে। নিয়োগের সময় তাদের অগ্ৰাধিকার দেয়া হবে। কাজের জন্য যে সাতজনকে নেয়া হয়েছে,তারা দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!