• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সম্পাদক দেশ গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত

Reporter Name / ৩৯৫ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সম্পাদক দেশ গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত

কামরুন নাহার মুন্নি, ইতালি প্রতিনিধি

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সাধারণ সম্পাদক সজীব মিয়া দেশে গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সভাপতি সোলেমান হোসাইন এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন এর পরিচালনায় সভায় ২০২২ সালে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের আয়োজনে ফুটবল ক্রিকেট ও ব্যাডমিণ্টন টুর্নামেন্ট পরিচালনা করার জন্য উপস্থিত সকলের মতামত নেওয়া হয়। সাধারণ সম্পাদক দেশে গমন করবেন তাই ভারপ্রাপ্ত সাধরণ সম্পাদকের দায়িত্ব নাজমুল হোসেন কে প্রদান করা হয়। আগামীতে রমাদান ও ঈদের শেষেই প্রথমে ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট করার জন্য খুব শিগ্রই একটি সাধারণ সভা আহ্বান করে সকলের পরামর্শক্রমে টুর্নামেন্টের যাবতীয় কার্যক্রম সুষ্টভাবে সম্পন্ন করার জন্য দায়িত্ব বন্টন করে দেওয়া হবে বলে জানান সমিতির সভাপতি সোলেমান হোসাইন।
পরিশেষে সাধারণ সম্পাদক সজীব মিয়ার দেশে গমনে উপলক্ষে থাকে ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। এই সময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহ সভাপতি সবুজ সারওয়ার ,সহ সভাপতি সুমন সরকার , সাংগঠনিক সম্পাদক নূর আলম,ক্রীড়া সম্পাদক মাহবুব খান ,তৌফিক আহমেদ ,আব্দুর রহিম ,মুসলিম আহমেদ ,সুহেল আহমেদ ,মোশারফ হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!