• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

পুঠিয়া’য় এমপি মনসুরের ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প-২০২৩ অনু্ষ্ঠিত

Reporter Name / ১৪২ Time View
Update : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

 

মিজানুর রহমান, বাগমারা, রাজশাহী:


 

রাজশাহীর পুঠিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ  বির্নামে এবং স্বাস্থ্য সেবা জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে রাজশাহী (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের একটি সার্বিক তত্বাবধানে ও উদ্যোগে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা শুক্রবার (১০/৩/২৩) সকাল ৮টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত পুঠিয়া পরেশ নারায়ণ উচ্চ বিদ্যালয়ে ফ্রী চক্ষু চিকিৎসা সেবা-২০২৩ অনু্ষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জি.এম. হিরা বাচ্চু, চেয়ারম্যান, পুঠিয়া উপজেলা পরিষদ। নূরুল হাই মোহাম্মাদ আনাছ (পিএএ), উপজেলা নির্বাহী অফিসার। ডাঃ মোঃ আলী মাজরুই রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) পুঠিয়া থানা। আ: মতিন (মুকুল) ভাই চেয়ারম্যান পুঠিয়া উপজেলা পরিষদ। বদিউজ্জামান বৌদি, চেয়ারম্যান বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ। সাজ্জাদ হোসেন মুকুল, চেয়ারম্যান শীলমাড়িয়া ইউনিয়ন পরিষদ। আশরাফ খাঁন ঝন্টু, চেয়ারম্যান পুঠিয়া (সদর) ইউনিয়ন পরিষদ। মোঃ জিল্লুর রহমান, চেয়ারম্যান ভালুকগাছী ইউনিয়ন পরিষদ। হোসনেয়ারা বেগম, চেয়ারম্যান জিউপাড়া ইউনিয়ন পরিষদ। অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, সভাপতি পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ। অ্যাডভোকেট জমশেদ আলী, সাবেক সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগ। মোঃ আহসানুল হক মাসুদ, (সাবেক) সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী লীগ। খ ম শারিয়ার রহিম কনক, সাধারণ সম্পাদক পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ। মোঃ আসাদুজ্জামান মাসুদ, সদস্য রাজশাহী জেলা পরিষদ। মাহফুজুর রহমান (ডলার) সাধারণ সম্পাদক ৬নং জিউপাড়া ইউনিয়ন পরিষদ। মোঃ হাবিবুর রহমান (হাবিব) সাবেক সভাপতি রাজশাহী জেলা ছাত্রলীগ। মোঃ সাকিবুর রহমান মিঠু, (সাবেক) সভাপতি পুঠিয়া উপজেলা ছাত্রলীগ।

উল্লেখ্য যে, চক্ষু চিকিৎসা নিতে আসা শত শত মানুষের, ডাক্তার মনসুর রহমান তিনি গরিব, দুঃখী, অসহায় মানুষের মধ্যে খোঁজ খবর নেন।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!