• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

গোপালগঞ্জে সেন্টাল হাসপাতাল ও সন্ধানী ডায়াগনস্টিক সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জেল জরিমানা

Reporter Name / ১৬৫ Time View
Update : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

পলাশ সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধি:


নবগঠিত স্বাস্থ্য মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানের অংশ হিসেবে গোপালগঞ্জে আজ
বেলা ১১ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত রাব ৬ এর ভাটিয়া পাড়া ক্যাম্পের ইনচার্জ লেঃ কর্নেল মো, রাসেল আহমেদ এই অভিযান পরিচালনা করেন।
নির্বাহী ম্যজিস্ট্রেট শপথ বৈরাগীর সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয় ।
এ সময় শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার,ফামেসী ও সেন্টাল হাসপাতালকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক । বিভিন্ন অপরাধে সন্ধানী ডায়াগনস্টিক সেন্টারকে, ৫০ হাজার, নিউ আনন্দলোক ডায়াগনস্টিককে ১০ হাজার, পদ্মা ডায়াগনস্নাটিকে ১০ হাজার, সেন্টাল হাসপাতালকে ১০ হাজার ও মিলন ফামেসীকে মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন ওষুধ রাখার অপরাধে ২০ হাজার টাকা জেল জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক শপথ বৈরাগী।
প্রত্যেক প্রতিষ্ঠানকে ৭ দিনের মধ্যে যাবতীয় নিয়ম নিতি না মানলে বন্ধ করে দেওয়া হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের বিচারক।
এ বিষয়ে গোপালগঞ্জে র্যব সিক্সের ভাটিপাড়া ক্যাম্প ইন চার্জ
মোঃ রাসেল আহমেদ বলেন, অনিয়মের বিরুদ্ধে বাংলাদেশ র‍্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ন কাজ করে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!