• বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির টহল দলের হাতে পিস্তল, গুলি, মাদকসহ ১ জন গ্রেপ্তার

Reporter Name / ১৬৮ Time View
Update : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির টহল দল ১টি দেশিয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৪৬ পিস ইয়াবা, ৬ গ্রাম হেরোইন ও ১টি লাইসেন্সবিহীন মোটরসাইকেলসহ ১ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, নওগাঁ জেলার মহাদেবপুরের বেলকুড়ি মির্জাপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে কামরুজ্জামান (৪৩)।

এ বিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

জানাগেছে, নিজস্ব গোয়েন্দা সূত্রে বিজিবির টহল দল জানতে পারে ১৪ জুলাই সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে অস্ত্র, গোলাবারুদ এবং মাদকসহ ১ জন মোটরসাইকেল যোগে সোনামসজিদ হতে নঁওগা মহাদেবপুর গমণের সম্ভাবনা রয়েছে।

এরই প্রেক্ষিতে ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া’র নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার শাহাবাজপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের গণহাজীর আমবাগানে ওঁৎ পেতে থাকে।

পরবর্তীতে বিকেল ৫টার দিকে ১ ব্যক্তি মোটরসাইকেল যোগে সোনাপুর গ্রামের রাস্তা দিয়ে নঁওগা মহাদেবপুর যাবার সময় বিজিবির টহল দল মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় গতি রোধ করে তল্লাশী শুরু করে।

এ সময় ১টি দেশিয় পিস্তল, ১ রাউন্ড গুলি, ৪৬ পিস ইয়াবা, ৬ গ্রাম হেরোইন ও ১টি লাইসেন্সবিহীন মোটরসাইকেলসহ কামরুজ্জামানকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!