• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

কোটালীপাড়ায় রামশীল কলেজে নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ ২০২৩ অনুষ্ঠিত

Reporter Name / ৮০৫ Time View
Update : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

 

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধিঃ


গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নে কলেজ টির অবস্থান। রামশীল ইউনিয়ন মহাবিদ্যালয় স্থাপিত হয় ১৯৯৪ সালে এবং তার নাম পরিবর্তন করে রাখা হয় রামশীল কলেজ। স্বপ্নদ্রষ্টা ছিলেন শ্রী শরৎচন্দ্র বালা। রামশীল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শ্রী জয়দেব চন্দ্র বালা । তিনি জাতীয় পুরস্কার ও স্বর্ণপদক প্রাপ্ত সাবেক শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রামশীল ইউনিয়ন।

বৃহস্পতিবার বিকেলে নবীন বরণ ২০২৩ অনুষ্ঠিত হয়। নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নেন কলেজের সকল ছাত্র ছাত্রী ও শিক্ষক বৃন্দ এবং সকল নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে তাদের জীবনকে আলোকিত করার জন্য এই নবীন বরন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রামশীল কলেজের নবীন বরণ  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব গোলাম কবির শিক্ষা ও আই সি টি গোপালগঞ্জ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ফেরদৌস ওয়াহিদ উপজেলা নির্বাহী কর্মকর্তা , কোটালীপাড়া, গোপালগঞ্জ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব সাইফুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি কোটালীপাড়া। সার্বিক পরিচালনায় ছিলেন জনাব জয়দেব চন্দ্র বালা, প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ রামশীল কলেজ। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক, এলাকার সম্মানিত ব্যক্তিবর্গগণ।
এ সময় বক্তব্য দেন জনাব ফেরদৌস ওয়াহিদ বলেন শিক্ষার মান উন্নত করতে হবে ও সকল শিক্ষার্থীর এখন সময় জীবনকে বেছে নেওয়ার। জীবনের লক্ষ্য এখন থেকেই শুরু।

নবীন বরণ অনুষ্ঠানে প্রথমে পবিত্র কোরআন পাঠ করেন তারপরে গীতা ও বাইবেল পাঠ এর মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। নবীন বরণ অনুষ্ঠানটি খুব জমকালোভাবে পালন করা হয়। নবাগত ছাত্র-ছাত্রী তারা গান গেয়ে সকল উপস্থিত মানুষের মন জয় করে নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!