• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

গোপালগঞ্জ শারদীয় দূর্গাপূজা ও আইন শৃঙ্খলা বিষয়ক ‘বিট পুলিশিং সভা’ অনুষ্ঠিত

Reporter Name / ২৪৫ Time View
Update : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ


“গোপালগঞ্জে শারদীয় দূর্গাপূজায় সকল ধর্মাবলম্বী ভাই ভাই অপরাধীদের এই সমাজে ঠাঁই নাই”। এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বুধবার দুপুর বারোটা থেকে বেলা তিনটা পর্যন্ত রঘুনাথপুর ইউনিয়নের চরপাড়াস্থ খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উপাসনালয় মেথোডিস্ট চার্চে রঘুনাথপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা ও আইন শৃঙ্খলা বিষয়ক ‘বিট পুলিশিং সভা’ অনুষ্ঠিত হয়েছে। রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মঞ্জুর আলী শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান।

উক্ত সভায় বিভিন্ন ধর্মানুসারী এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণী পেশার মানুষ এই সভায় অংশগ্রহণ করেন। সভায় স্থানীয় ব্যক্তিবর্গ তাদের নিজ নিজ বক্তব্যে তাদের নিজ এলাকার আইন শৃংখলা বিষয়ক বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং এই সকল বিষয়ে আইনগত সহায়তা চান। সভায় ইউপি চেয়ারম্যান তার বক্তব্যে রঘুনাথপুর ইউনিয়নের সকল ধর্মানুসারী অধিবাসীগণ মিলেমিশে সুখে শান্তিতে বসবাস করছেন মর্মে জানান। তিনি আইন শৃংখলা বাহিনীর সহায়তায় সকলকে সাথে নিয়ে সমাজ থেকে সকল অপরাধ দূর করার ইচ্ছা প্রকাশ করেন।

উক্ত সভায় প্রধান অতিথি অফিসার ইনচার্জ তাঁর বক্তব্যে অপরাধমুক্ত সমাজ গঠন করা, সকলে মিলে মিশে শান্তিতে বসবাস করার বিষয়ের উপর আলোচনা করেন। তিনি অপরাধীদের হুঁশিয়ার করে মাদক সহ সকল অপরাধের বিষয়ে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করবেন বলে সকলকে আশ্বস্ত করেন। যেকোন আইনগত সহায়তায় থানা পুলিশের শতভাগ সহায়তা নেওয়ার জন্য সভায় উপস্থিত সকলকে আহ্বান জানান তিনি। এছাড়াও তিনি আসন্ন শারদীয় দূর্গাপূজা সুন্দরভাবে এবং উৎসব মুখর পরিবেশে সকলের উপস্থিতিতে উদযাপন করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এছাড়াও তিনি সভায় উপস্থিত সকলের বক্তব্যকে স্বাগত জানান। রৈবী আবহাওয়া উপেক্ষা করে এবং ব্যস্ততা থাকা সত্ত্বেও উক্ত সভায় উপস্থিত হওয়ার জন্য প্রধান অতিথিকে ধন্যবাদ জানান এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!