• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

নওগাঁয় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

Reporter Name / ১৫৩ Time View
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

নিউজ ডেস্কঃ


নওগাঁ শহরে শনিবার রাত ১০টায় ইয়াদ আলীর মোড়ে মুখোশধারী সন্ত্রাসীরা কামাল আহমেদ নামে বিএনপির এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে। তিনি নওগাঁ পৌরসভার রজাকপুর মহল্লার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক।

নওগাঁ জেলা ট্রাক পরিবহন বন্দোবস্তকারী সমবায় সমিতির সদস্য এবং নওগাঁ নজরুল একাডেমির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নওগাঁ জেলা কমিটির সদস্য ছিলেন। নওগাঁ-সান্তাহার মহাসড়কের ইয়াদ আলীর মোড় এলাকায় এই নৃশংস হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কামাল (৫২) মোটরসাইকেলে বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করেই মুখোশধারী ও হেলমেট পরা পাঁচ থেকে সাত যুবক চাপাতি ও দেশি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে পালিয়ে যায়।

দুর্বৃত্তরা কামালের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ।

নওগাঁ সদর থানার ওসি ফায়সাল বিন আহসান গণমাধ্যমকে জানান, এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে এবং ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে। মৃতদেহের ময়নাতদন্তের পর স্বজনের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে থানায় মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!